• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৭ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে চালের বাজার নিয়ন্ত্রণে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৫ হাজার টাকা জরিমানা

শেরপুরে চালের বাজার নিয়ন্ত্রণে ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালিয়েছে জেলা খাদ্য বিভাগ ও জেলা প্রশাসন। ১ জুন বুধবার বিকেল পাঁচটায় শহরের নয়ানীবাজার এলাকায় চালের পাইকারি দোকানে এ অভিযান চালানো হয়।

অভিযানকালে খাদ্য বিভাগের লাইসেন্স না থাকায় নয়ানীবাজারের বৃষ্টি চাল ভান্ডারকে পাঁচ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সানাউল মোর্শেদ। এ সময় অন্যান্য চালের দোকানকে চাল মজুত না করতে সতর্ক করা হয়।

অভিযানকালে জেলা খাদ্য নিয়ন্ত্রক আল ওয়াজিউর রহমান, সদর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মো. লুৎফর রহমান, সদর এলএসডি-১ এর সংরক্ষণ ও চলাচল কর্মকর্তা মো. মিজানুর রহমান, খাদ্য পরিদর্শক মো. মাহবুবুর রহমানসহ জেলা প্রশাসন, জেলা খাদ্য বিভাগের অন্যান্য কর্মকর্তা ও আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

জেলা খাদ্য নিয়ন্ত্রক আল ওয়াজিউর রহমান জানান, আজ থেকে জেলার চালের বাজারে অভিযান শুরু হলো। জনস্বার্থে ও চালের বাজার নিয়ন্ত্রণে না আসা পর্যন্ত এ অভিযান চলবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।