• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩১ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে চাঞ্চল্যকর উজ্জ্বল হত্যার ঘটনায় আটক -৫

শেরপুর জেলা সদরের খুনুয়ার চাঞ্চল্যকর অটো চালাক উজ্জ্বল হোসেন হত্যার ঘটনায় ৫জনকে আটক করেছে র‍্যাব। এসময় ছিনতাইকৃত অটোরিকশাও উদ্ধার করা হয়।

আজ ৮ মে দুপুরে শেরপুর প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে র‍্যাব-১৪ ময়মনসিংহের অধিনায়ক মুহিবুল ইসলাম খান জানান, গত ২৯ এপ্রিল শেরপুর সদরের ভীমগঞ্জে একটি ধান ক্ষেত থেকে উজ্জ্বল হোসেন (৪২) নামের এক ব্যাটারি চালিত অটোরিকশা চালকের লাশ উদ্ধার করে পুলিশ।

সদর উপজেলার খুনুয়া মধ্যপাড়ার হলু মিয়ার ছেলে উজ্জ্বল হোসেনকে ২৮ এপ্রিল রাতে খুন করে তার অটোরিকশা ছিনতাই করে নিয়ে যায়।

এ ঘটনায় অজ্ঞাতনামা আসামি করে সদর থানায় মামলা করা হয়। এরপর র‍্যাব প্রাপ্ত তথ্যের ভিত্তিতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে হত্যাকান্ডের সাথে জড়িত শামীম মিয়াকে ৭মে দুপুরে ঢাকার ধামরাই থেকে আটক করে। শামীম শেরপুর সদরের রঘুনাথপুরের সুরুজ মিয়ার ছেলে।

পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে শেরপুর ও জামালপুরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আবুল হোসেন, রুবেল, সুলতান ও মঞ্জুরুল হককে আটক করে। এসময় ছিনতাইকৃত ব্যাটারিচালিত অটোরিকশা উদ্ধার করা হয়।

সংবাদ সম্মেলনে র‍্যাব১৪ এর কোম্পানি কমন্ডার, আশিক উজ্জামান, সিনিয়র সহকারী পুলিশ সুপার এমএম সবুজ রানা প্রমুখ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।