• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:০৪ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরন

শেরপুরে কৃষকদের মাঝে বিনামূল্যে রাসায়নিক সার ও ধান বীজ বিতরন করেছে সদর উপজেলা কৃষি বিভাগ। ৩০ জুন রবিবার বিকেলে সদর উপজেলা অফিসের হলরুমে উপস্থিত ২ শতাধিক কৃষকের মাঝে ৫ কেজি করে ব্রি ৭৫ ধানের বীজ, ১০ কেজি ডিএপি ও ১০ কেজি পটাশ বিতরন করা হয়।

অনুষ্ঠানে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল্লাহ আল মাহমুদ ভুইঁয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মো. রফিকুল ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন শেরপুর সদর উপজেলা কৃষি কর্মকর্তা মোসলিমা খানম নীলু।

সদর উপজেলা কৃষি বিভাগ সূত্রে জানা গেছে, ২০২৩-২৪ অর্ধবছরে খরিপ মৌসুমে আমন ধান আবাদ বৃদ্ধির লক্ষ্যে প্রান্তিক পর্যায়ের আরো ২ হাজার কৃষকের মাঝে বিনামূল্যে রাসায়নিক সার ও ধান বীজ বিতরন করা হবে। আজ প্রাথমিক পর্যায়ে ২ শতাধিক কৃষকের মাঝে শেরপুর সদরের ভাতশালা ও পৌরসভায় বিতরন কার্যক্রমের উদ্বোধন করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।