• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৮ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে কিশোর ফুটবলারদের আবাসিক প্রশিক্ষণের সমাপনী ও সনদ বিতরণ

শেরপুরে জেলা ক্রীড়া অফিসের আয়োজনে কিশোর ফুটবলারদের (অনুর্ধ্ব-১৫) সাত দিনব্যাপী আবাসিক প্রশিক্ষণ ক্যাম্পের সমাপনী ও সনদ বিতরণ অনুষ্ঠিত হয়েছে। ১০ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সকালে শহরের চকপাঠকস্থ শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে প্রশিক্ষণপ্রাপ্ত ফুটবলারদের মাঝে সনদ বিতরণ করা হয়।

জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের (ডিএফএ) সভাপতি মানিক দত্তের সভাপতিত্বে সনদ বিতরণকালে অন্যান্যের মধ্যে প্রেসক্লাব সভাপতি শরিফুর রহমান, সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, ডিএফএ সাধারণ সম্পাদক হাকিম বাবুল, জেলা ক্রীড়া কর্মকর্তা ধীরেন্দ্র চন্দ্র সরকার, জেলা ক্রীড়া সংস্থার (ডিএসএ) কোষাধ্যক্ষ মো. খোরশেদ আলম, সচিব জিন্নত আলী, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ রবিউল করিম মনি, নকলা উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাদিকুর রহমান, সাবেক ফুটবলার ও সাবেক পৌর কাউন্সিলর মো. বাদশা মিয়া, কোচ মো. মজিবুর রহমান, গোলাম শাহরিয়ার রবীন ও আবু রাসেল রাজনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

জেলা ক্রীড়া কর্মকর্তা ধীরেন্দ্র চন্দ্র সরকার জানান, ক্রীড়া পরিদপ্তরের ডেভেলপমেন্ট কাপ ফুটবলে (অনুর্ধ্ব-১৫) অংশগ্রহণে জন্য জেলা দল গঠনের লক্ষ্যে ৫ উপজেলা ও শেরপুর পৌরসভা এলাকা থেকে বাছাইকৃত ৪ জন করে মোট ২৪ জন কিশোর ফুটবলার ওই প্রশিক্ষণ ক্যাম্পে অংশ নিয়েছে।

ওই ক্যাম্প থেকে বাছাইকৃত ৭ জন খেলোয়াড়কে বিভাগীয় পর্যায়ে পাঠানো হবে। এছাড়া আরও ৩ জন খেলোয়াড়কে স্ট্যান্ডবাই হিসেবে রাখা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।