• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৫ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে কিশোরীকে ধর্ষণের অভিযোগে এক যুবক গ্রেপ্তার: জেলা কারাগারে প্রেরণ

শেরপুরে কিশোরীকে (১৫) ধর্ষণের অভিযোগে সাজ্জাদুল ইসলাম সাজু (২৩) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার রাতে চট্টগ্রামের পতেঙ্গা এলাকা থেকে সাজুকে গ্রেপ্তার করে সদর থানার পুলিশ। পরে মঙ্গলবার বিকেলে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে তাঁকে জেলা কারাগারে পাঠানো হয়। গত ২৫ সেপ্টেম্বর সদর উপজেলার একটি গ্রামে ধর্ষণের ওই ঘটনা ঘটে।
এ ঘটনায় ভুক্তভোগী কিশোরীর বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে গ্রেপ্তার সাজ্জাদুল ইসলাম সাজুর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে গত ৭ অক্টোবর সদর থানায় মামলা করেন।

সাজু সদর উপজেলার বেতমারী পশ্চিমপাড়া গ্রামের হাফিজুর রহমান ও ছাহেরা বেগমের ছেলে।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, ভুক্তভোগী কিশোরীকে প্রাইভেট পড়ানোর সুবাদে সাজ্জাদুল ইসলাম সাজুর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর ওই কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে গত ২৫ সেপ্টেম্বর রাতে সদর উপজেলার একটি বাসায় নিয়ে সাজ্জাদুল কিশোরীকে ধর্ষণ করেন এবং বিষয়টি কাউকে না বলার জন্য হুমকি দেন।পরবর্তীতে তিনি (সাজ্জাদুল) কিশোরীর সাথে প্রতারণা করে অন্যত্র বিয়ে করেন। এরপর কিশোরী তার অভিভাবকদের সাজ্জাদুল কর্তৃক ধর্ষনের ঘটনাটি জানান। পরে কিশোরীর বাবা বাদী হয়ে সাজ্জাদুল ইসলামের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে সদর থানায় মামলা করেন। এরপর তথ্য প্রযুক্তি ও অনুসন্ধানের মাধ্যমে সদর থানার পুলিশ অভিযান চালিয়ে চট্টগ্রামের পতেঙ্গা এলাকা থেকে সাজ্জাদুল ইসলামকে গ্রেপ্তার করেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল বলেন, গ্রেপ্তার সাজ্জাদুল ইসলামকে পাঁচদিনের রিমান্ড আবেদন সহকারে আদালতে সোপর্দ করা হয়। পরে আদালতের নির্দেশে তাঁকে কারাগারে পাঠানো হয়েছে। পুলিশ ঘটনাটি গুরুত্বের সঙ্গে তদন্ত করছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।