• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৮ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে কাকন সুজের র‍্যাফেল ড্র অনুষ্ঠিত

শেরপুরে কাকন সুজের ঈদ উপহার কুপনের র‍্যাফেল ড্র অনুষ্ঠিত হয়েছে। ২২ জুলাই শনিবার দুপুরে করিম পাগলা মার্কেট চত্বরে বিশিষ্টজন ও ক্রেতাদের উপস্থিতিতে এ র‍্যাফেল ড্র করা হয়। ড্র অনুষ্ঠিত হওয়ার সময় টিকেট সংগ্রহকারীরা উপস্থিত ছিলেন।

কাকন সুজের প্রোপাইটর আলহাজ্ব লুৎফর রহমান বাদল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে র‍্যাফেল ড্র উদ্বোধন করেন শেরপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি আলহাজ্ব আসাদুজ্জামান রওশন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সহ সভাপতি আলহাজ্ব আরিফ হোসেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও শহীদ বুলবুল সড়ক ব্যবসায়ী সমিতির আহ্বায়ক মানিক দত্ত, শেরপুর শহর আ’লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল হাসান উৎপলসহ স্থানীয় ব্যবসায়ী নেতৃবৃন্দ এবং কুপনধারী ক্রেতা গ্রাহকগন উপস্থিত ছিলেন।

জানা যায়, কাকন সুজের শেরপুরে মোট ৪ টি দোকান রয়েছে। এ চারটি দোকানের যেকোন একটি দোকান থেকেই ঈদুল ফিতরের সময় থেকে ঈদুল আজহার পর পর্যন্ত প্রতিজোড়া জুতোর সাথেই একটি করে লটারির কুপন দেওয়া হয়। সবার উপস্থিতি ও ফেইসবুক লাইভের মাধ্যমে ২২ জুলাই বেলা ১১ টায় সরাসরি কুপনের ড্র অনুষ্ঠিত হয়। এতে প্রথম পুরুষ্কার হিসেবে ছিলো একটি ১২৫ সিসি মোটরসাইকেল, দ্বিতীয় পুরুষ্কার হিসেবে ছিলো ১০০ সিসি একটি মোটরসাইকেল, ৩য় পুরুষ্কার হিসেবে ছিলো একটি ফ্রিজ এছাড়াও মোট ১০১ টি পুরুষ্কার ছিলো। কাকন সুজে প্রথম পুরস্কার মোটরসাইকেলের বিজয়ী নাম্বার ৪৯৪৭৭ পুরস্কার পেয়েছেন পুরাঘর শ্রীবরদী উত্তর বাজারের মোঃ মোস্তফা। দ্বিতীয় পুরস্কার আরেকটি মোটরসাইকেল জিতে নেন খুনুয়া পাগলপাড়া এলাকার মো. ফরহাদ আলী। তৃতীয় পুরষ্কার একটি ফ্রিজ জিতে নেন নকলা উপজেলার লাভা গ্রামের মো. শিপন মিয়া। এছাড়াও বিভিন্ন আইটেমের আকর্ষনীয় পুরস্কার পান গ্রাহকরা।

ঘোষিত পুরস্কারের বিবরণ—-


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।