• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৫১ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে এক কিশোরকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

শেরপুরে এক কিশোরকে (১৫) ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার যুবক মো. রানা শহরের খরমপুর এলাকার আবুল হাশেমের ছেলে। বৃহস্পতিবার সন্ধ্যায় শহরের খরমপুর এলাকার একটি বাসায় ধর্ষণের এ ঘটনা ঘটে। শুক্রবার বিকেলে শেরপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আল মামুনের আদালতের নির্দেশে গ্রেপ্তার রানাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

ধর্ষণের শিকার কিশোরের বাড়ি সদর উপজেলার একটি গ্রামে। সে শহরের খরমপুর এলাকার একটি বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী। ভুক্তভোগী কিশোরটি বর্তমানে জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে কিশোরটি মডেল পরীক্ষা দিতে শহরের একটি বিদ্যালয়ে আসে। বিকেল পাঁচটার দিকে পরীক্ষা শেষ হয়। এরপর সে তার গ্রামের বাড়িতে ফেরার উদ্দেশে রওনা দিলে পথিমধ্যে কিশোরটির পূর্বপরিচিত যুবক মো. রানা ও তাঁর দুই সহযোগী ফুসলিয়ে ওই কিশোরকে শহরের খরমপুর এলাকার একটি বাসার ছয়তলায় নিয়ে যায়। এরপর সেখানে রানা ও তাঁর সহযোগীরা স্কচটেপ দিয়ে কিশোরের মুখ বেঁধে তার শরীরের সমস্ত কাপড় খুলে তাকে (কিশোর) উলঙ্গ করে ফেলে। এক পর্যায়ে রানা কিশোরটিকে জোরপূর্বক ধর্ষণ করে। পরে স্বজনেরা খোঁজাখুঁজির এক পর্যায়ে খরমপুর এলাকার একটি বাসার নিচতলা থেকে আহতাবস্থায় ধর্ষণের শিকার কিশোরকে উদ্ধার করেন। পরে তাকে জেলা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করান।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বশির আহম্মেদ বাদল শুক্রবার বিকেলে বলেন, এ ঘটনায় ধর্ষণের শিকার কিশোরের বড় ভাই বাদী হয়ে গ্রেপ্তার মো. রানাসহ তিনজনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষণের অভিযোগে সদর থানায় মামলা করেন। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার রানা ওই কিশোরকে ধর্ষণের অভিযোগ স্বীকার করেছেন। পুলিশ ঘটনার সঙ্গে জড়িত রানার দুই সহযোগীকে গ্রেপ্তারের চেষ্টা করছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।