• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে ‘একতা স্পেশালাইজড (প্রাঃ) হাসপাতাল’র’ উদ্বোধন করলেন হুইপ আতিক

‘একতা স্পেশালাইজড (প্রাঃ) হাসপাতাল’র’ উদ্বোধন করলেন জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক এমপি। বুধবার (১৩ এপ্রিল) সকাল ১১ টায় শেরপুর পৌর শহরের নারায়ণপুরে এই হাসপাতালের উদ্বোধন ক‌রেন হুইপ।

এসময় প্রধান অতিথির বক্ত‌ব্যে সরকার দলীয় হুইপ বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক এমপি, বেসরকারি হাসপাতালগুলোকে অর্থনৈতিক চিন্তা না করে মানুষের চিকিৎসা সেবা নিশ্চিত করার আহ্বান জানান। আর রোগীরা যেন টাকার কারণে চিকিৎসাসেবা হতে বঞ্চিত না হয় সেও কথা জানান তিনি।

উদ্বোধনী অনুষ্ঠা‌নে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা সিভিল সার্জন ডাঃ অনুপম ভট্টাচার্য। সদর উপজেলা মহিলা আ’লীগের সভাপতি শামীম আরা বেগমের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শারমিন রহমান অমি, বিএমএ সভাপতি এম এ বারেক তোতা, সাচিবের সভাপতি ডা. এটিএম মামুন জোস, স্বাচিব ও বিএমএ সাধারণ সম্পাদক ডা. নাদিম হাসান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোবারক হোসেন প্রমুখ।

হাসপাতালটির পরিচালকের দায়িত্বে রয়েছেন মতিউর রহমান মতিন, তৌফিকুর রহমান, মোশাররফ হোসেন, শাহরিয়ার আলম, মাসুদ রানা এবং ব্যবস্থাপনা পরিচালকের দায়িত্বে রয়েছেন দিদারুল ইসলাম দিদার।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।