• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে উদ্বোধন হলো ‘মডেল মসজিদ’

শেরপুর সদরে উদ্বোধন করা হলো মডেল মসজিদের। সোমবার সকালে গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মসজিদটি উদ্বোধন করেন।

এর আগে, উদ্বোধনকে ঘিরে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষ রজীনগন্ধায় জড়ো হোন জেলা পর্যায়ের সরকারি কর্মকর্তারা। উদ্বোধনের পরে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক সাহেলা আক্তার, অতিরিক্ত পুলিশ সুপার এবি সিদ্দিক, গণপূর্ত বিভাগের প্রকৌশলী জিল্লুর রহমানসহ অনেকেই।

মসজিদটি দেখতে ভিড় করছেন স্থানীয় ও দূরদূরান্ত হতে মুসল্লীরা। এমন সুযোগ সুবিধা রয়েছে দেখে উচ্ছ্বসিত তারা। কেউ তুলছেন ছবি, কেউবা ঘুরে ঘুরে দেখছেন

গণপূর্ত বিভাগের তথ্যমতে, ২০১৯ সালের মাঝামাঝি সময়ে সাড়ে ১৩ কোটি টাকা ব্যয়ে মসজিদটির নির্মাণ শুরু হলে শেষ হয় প্রায় তিন বছরে।

ইসলামি ফাউন্ডেশন শেরপুরের উপ পরিচালক মোহাইমিনুল ইসলাম বলেন, আধুনিক সব ধরণের সুযোগ-সুবিধা রয়েছে এই মসজিদে। এরমধ্যে মডেল মসজিদগুলোতে শীতাতপ নিয়ন্ত্রিত ব্যবস্থাসহ অজু ও নামাজের জন্য আলাদা জায়গা রয়েছে। এছাড়াও হজ গমনে ইচ্ছুকদের জন্য রেজিস্ট্রেশন ও প্রশিক্ষণের ব্যবস্থা, ইমাম প্রশিক্ষণ কেন্দ্র, গবেষণা কেন্দ্র ও ইসলামিক লাইব্রেরি, অটিজম কর্নার, দাফনের আগের আনুষ্ঠানিকতা, গাড়ি পার্কিং সুবিধা, হিফজখানা, প্রাক-প্রাথমিক শিক্ষা ও কোরআন শিক্ষার ব্যবস্থা, ইসলামি সাংস্কৃতিক সম্মেলন কক্ষ। কার্যক্রম এবং ইসলামি দাওয়াত, ইসলামিক বই বিক্রয় কেন্দ্র,আরও রয়েছে মসজিদের সঙ্গে দেশি ও বিদেশি অতিথিদের জন্য একটি বোর্ডিং সুবিধা। মোট ১৪ধরণের সুবিধা রয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।