• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে ইউপি সদস্যদের মাঝে ফুটবল বিতরন করলেন চেয়ারম্যান জাকির

শেরপুর সদর উপজেলার ৫নং ধলা ইউনিয়নে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও খেলার মাঠে ফুটবল প্রদানের লক্ষে পরিষদের সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যদের মাধ্যমে ফুটবল বিতরন করেছেন ইউপি চেয়ারম্যান মোঃ জাকির হোসেন। ১৬ জুন বৃহস্পতিবার বিকেলে ইউপির সকল ওয়ার্ডের সদস্যদের মাঝে ২০২১-২২ অর্থবছরের বার্ষিক উন্নয়ন কর্মসূচি এডিপির আওতায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে খেলাধুলার সামগ্রী হিসেবে তিনি ফুটবল তুলে দেন।

এসময় চেয়ারম্যান মোঃ জাকির হোসেন বলেন, একটি সুন্দর সমাজ গড়তে খেলাধুলার অনেক প্রয়োজন। খেলাধুলা যুবসমাজকে মাদকের হাত থেকে রক্ষা করে। মাদকের কালো থাবা থেকে যুবসমাজকে বাঁচাতে খেলাধুলার কোন বিকল্প নাই।

এসময় ৫নং ধলা ইউনিয়ন পরিষদের সদস্য ও সংরক্ষিত সদস্যবৃন্দ স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।