• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৪ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে আ-লীগ ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, মোটর সাইকেল ভাংচুর, আহত-৫

শেরপুর-১ আসনের নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী আতিউর রহমান আতিক ও স্বতন্ত্র প্রার্থী ছানুয়ার হোসেন ছানুর সমর্থকদের মধ্যে উত্তেজনা শুরু হয়েছে। এরই অংশ হিসেবে ২৭ ডিসেম্বর রাতে সদর উপজেলার লছমনপুর ও জেলা শহরের রঘুনাথ বাজার এলাকায় ধাওয়া-পাল্টা ধাওয়া এবং ৩টি মোটর সাইকেল ভাংচুরের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, ২৭ ডিসেম্বর রাতে কুসুমহাটি এলাকায় নৌকা প্রতীকের পথসভা চলাকালে ওই এলাকার ট্রাক মার্কার সমর্থক কয়েকজন যুবক ওই সভার সামান দিয়ে একাধিকবার মোটর সাইকেলযুগে রাউন্ড দেয়। এতে নৌকার সমর্থকরা তাদের গতিরোধ করে চর থাপ্পর দেয়। এর জের ধরে ট্রাকের সমর্থকরা প্রতিবাদ জানালে সেখানে দুই পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এসময় উভয় পক্ষের দুটি মোটর সাইকেল ভাংচুর করা হয়। আহত হয় অন্তত ৬ যুবক। এ ঘটনার জের ধরে শহরের রঘুনাথ বাজার এলাকায় ট্রাক মার্কার সমর্থককে আটকিয়ে মারধোর ও মোটর সাইকেল ভাংচুর করে নৌকার সমর্থকরা।

এ ঘটনা ও সন্ত্রাসী তৎপড়তার প্রতিবাদে ট্রাক মার্কা সমর্থকরা জেলা শহরে রাতেই বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে। এতে নেতৃত্ব দেন শেরপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক স্বতন্ত্র প্রার্থী ছানোয়ার হোসেন ছানু, শেরপুর জেলা পরিষদ সদস্য হুমায়ুন কবীর রুমান, শেরপুর পৌরসভার মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন ও শেরপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যানসহ দলীয় নেতৃবৃন্দ।

সভায় ছানোয়ার হোসেন ছানু বলেন, আমাদের সুনিশ্চিত বিজয় জেনে আতিউর রহমান আতিকের মাথা খারাপ হয়ে গেছে। এ জন্য তিনি সন্ত্রাসের পথ বেছে নিয়েছেন। ২৮ ডিসেম্বর মাননিয় প্রধানমন্ত্রী শেরপুরে ভার্সয়ালে নৌকার ভোট চাইবেন। তাই আতিক সাহেব অভিনয় করে সেখানে উপস্থাপন করার জন্য এ শান্ত পরিস্থিতিকে অশান্ত করে তুলছেন। আমরা এর তীব্র প্রতিবাদ এবং দোষী ব্যক্তিদের শাস্তি দাবী করছি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।