• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫২ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে ‘আমার বঙ্গবন্ধু’ গেইমিং অ্যাপ্স ইনস্টল করলেন হুইপ আতিক

বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর ‘বিএনসিসি’র তত্ত্বাবধানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বর্ণাঢ্য সংগ্রামী জীবন ও আদর্শকে তরুন প্রজন্মের কাছে ডিজিটাল প্লাটফর্মে তুলে ধরার জন্য মোবাইল গেইমিং অ্যাপ্স এর কার্যক্রম শুরু হয়েছে শেরপুরে। ১৬ ফেব্রুয়ারী বৃহস্পতিবার সকালে শহরের থানা মোড় চত্বরে এ কার্যক্রম পরিদর্শন ও অ্যাপ্স ইনস্টল করেন জাতীয় সংসদের হুইপ ও জেলা আওয়ামীলীগের সভাপতি মো. আতিউর রহমান আতিক এমপি।

এসময় সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ অধ্যাপক দেবতোষ কুমার নিয়োগী, পৌর মেয়র গোলাম কিবরিয়া লিটন, বিএনসিসি প্লাটুন কমান্ডার সহযোগী অধ্যাপক মো. জাহাঙ্গীর আলম, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনসুর আলী, সহ বিভিন্ন স্তরের জনসাধারণ তাদের নিজস্ব মোবাইলে ‘আমার বঙ্গবন্ধু’ গেমিং অ্যাপ্সটি ইনস্টল করে নেন।

সেই সাথে আগামী ২২ ফেব্রুয়ারী পর্যন্ত সর্বসাধারণের মোবাইলে অ্যাপ্সটি ইনস্টল করার জন্য শহরের গুরুত্বপূর্ন ৬ টি পয়েন্টে শেরপুর সরকারী কলেজ, সরকারী মহিলা কলেজ ও সরকারী ভিক্টোরিয়া একাডেমীর বিএনসিসি প্লাটুনের ক্যাডেটরা এ কার্যক্রম চালিয়ে যাবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।