• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে আখেরমামুদ বাজার ব্যবসায়ী সমিতি নির্বাচন ॥ ১৩ পদে ১৭ প্রার্থীর মনোনয়ন দাখিল

শেরপুর শহরের উপকণ্ঠ মোবারকপুর আখেরমামুদ বাজার ব্যবসায়ী সমিতির কার্যনির্বাহী পরিষদের দ্বিবার্ষিক নির্বাচন-২০২২ এ ১৩ পদে ১৭ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

১৭ সেপ্টেম্বর শনিবার রাতে ব্যবসায়ী সমিতির অস্থায়ী কার্যালয়ে সভাপতি-সাধারণ সম্পাদকসহ অন্যান্য পদে প্রার্থীরা উৎসবমুখর পরিবেশে মনোনয়নপত্র দাখিল করেন। রাতেই বাছাই শেষে প্রার্থীদের খসড়া তালিকা ঘোষণা করেন সমিতির এ্যাডহক কমিটির আহবায়ক ও প্রধান নির্বাচন কমিশনার এ্যাডভোকেট রফিকুল ইসলাম আধার।

ওইসময় সমিতির এডহক কমিটির যুগ্ম আহবায়ক আলহাজ; মো. হাবিবুর রহমান ও আব্দুল করিম, সদস্য পৌর কাউন্সিরর বাবুল মিয়া, সাইফুল ইসলাম লেবু, শফিকুল ইসলাম মন্ডল ও মিজানুর রহমান শাহ আলম উপস্থিত ছিলেন।

এদিকে সহ-সভাপতি, সাধারণ সম্পাদক ও কোষাধ্যক্ষ ব্যতীত অপর ১০ পদেই একক প্রার্থী থাকায় তারা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন।

জানা যায়, এবারের নির্বাচনে সভাপতি পদে পদে প্রয়াত আখের মামুদের নাতি তরুণ ব্যবসায়ী শফিকুল ইসলাম সভাপতি, মাহমুদুল হাসান টুটুল সিনিয়র সহ-সভাপতি, শামীম আহমেদ ও আনোয়ার হোসেন যুগ্ম সাধারণ সম্পাদক, এরশাদ আলী সাংগঠনিক সম্পাদক, খন্দকার আল আমিন ধর্ম ও সমাজকল্যাণ সম্পাদক, তাসরিফ হোসেন রাব্বী ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক, নয়ন মিয়া প্রচার সম্পাদক এবং রফিকুল ইসলাম ও মনোয়ারা বেগম নির্বাহী সদস্য পদে একক প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেন। এছাড়া সহ-সভাপতি পদে আবুল কাশেম ফকির ও আব্দুর রাহিম বাদশাসহ ২জন, সাধারণ সম্পাদক পদে মিজানুর রহমান, এমদাদুল হক হুমায়ুন ও মো. আলমসহ ৩জন এবং কোষাধ্যক্ষ পদে মনিহার সরকার ও মো. মিলনসহ ২ জন মনোনয়নপত্র দাখিল করেন।

ফলে ওই ৩ পদে আগামী ১ অক্টোবর নির্বাচন অনুষ্ঠিত হবে। অন্যদিকে একক প্রার্থীরা রবিবার রাত ৮টার মধ্যে কেউ প্রার্থীতা প্রত্যাহার না করলে সরাসরি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হবেন। নির্বাচনের ক্ষেত্রে সোমবার রাত ৮টায় প্রতীক বরাদ্দ দেওয়া হবে। এবারের নির্বাচনে ৪ শতাধিক ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।