• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৬ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে আওয়ামীলীগের শান্তি সমাবেশ

বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও সহিংসতার প্রতিবাদে’ শান্তি সমাবেশ করেছে শেরপুর জেলা আওয়ামী লীগ। আজ শনিবার দুপুরে শেরপুর সদর উপজেলার ভাতশালা ইউনিয়নে শান্তি সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সদস্য মারুফা আক্তার পপি।

এসময় অন্যানোদের মধ্যে শেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক, সাধারন সম্পাদক ছানুয়ার হোসেন ছানু, জেলা যুবলীগের সভাপতি হাবিবুর রহমান হাবীব প্রমূখ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য মারুফা আক্তার পপি বলেন, ষড়যন্ত্র করে বঙ্গবন্ধু ও তার পরিবারের সকলকে হত্যা করে পেছন দরজা দিয়ে ক্ষমতায় এসেছে বিএনপি। খালেদা জিয়া ও তার ছেলে তারেক রহমান বাংলাদশকে জঙ্গি রাষ্ট্র বানাতে চায়। তাই বঙ্গবন্ধুর বাংলাদেশে খুনি জিয়া পরিবারের কারো ঠাই নাই।

উল্লেখ্যে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে আজ শনিবার ৪০ জেলায় শান্তি সমাবেশ করছে ক্ষমতাসীন দল আওয়ামীলীগ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।