• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:২২ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে অর্ধকোটি টাকা মূল্যের হেরোইনসহ এক যুবক গ্রেফতার

শেরপুরে অর্ধকোটি টাকা মূল্যের ৫১০ গ্রাম হেরোইনসহ মো. শামীম হোসেন (২৫) নামের এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার (৩ অক্টোবর) র‌্যাব-১৪, ময়মনসিংহের অপারেশনস্ অফিসার মো. আনোয়ার হোসেন এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে সোমবার রাতে সদর উপজেলার নন্দীর বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। শামীম নওগাঁর পোরশা উপজেলার খরপা বাজার এলাকার মো. ফিরোজ আলীর ছেলে।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, ময়মনসিংহের একটি আভিযানিক দল শেরপুর-জামালপুর সড়কের নন্দীর বাজার এলাকায় চেকপোস্ট পরিচালনা করেন। এসময় সিএনজিচালিত একটি অটোরিকশা থেকে মো. শামীম হোসেনকে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশি করে ৫১০ গ্রাম হেরোইন জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য প্রায় ৫১ লাখ টাকা।

র‌্যাব-১৪, ময়মনসিংহের অপারেশনস্ অফিসার মো. আনোয়ার হোসেন বলেন, আটককৃত শামীম হোসেন প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন যাবৎ শেরপুরসহ দেশের বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসতেছিল বলে স্বীকার করেছেন। তার বিরুদ্ধে শেরপুর থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করে তাকে থানায় সোপর্দ করা হয়েছে বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।