• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:০২ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে অবৈধ বালু উত্তোলনের দায়ে বালু ব্যবসায়ীর এক বছরের জেল

শেরপুরের নালিতাবাড়ীতে অবৈধ বালু উত্তোলনের দায়ে হাবিবুর রহমান নামের এক বালু ব্যবসায়ীর এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

উপজেলা প্রশাসন সূত্রে জানাযায়, শেরপুরের নালিতাবাড়ী উপজেলার পোড়াগাঁও ইউনিয়নের বুরুঙ্গা কালাপানি গ্রামে ২৯ মার্চ বিকেলে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

এ সময় দীর্ঘদিন ধরে ড্রেজার মেশিন দিয়ে অবৈধভাবে বালু উত্তোলনে জড়িত মো: হা‌বিবুর রহমান (৩৮), পিতা মৃত উসমান আলী নামের এক ব্যক্তিকে বালু উত্তোলনরত অবস্থায় হাতেনাতে আটক করা হয়। আটককৃত হাবিবুর রহমানকে বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইন, ২০১০ মোতাবেক এক বছরের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

দণ্ডাদেশ প্রদান করেন নালিতাবাড়ী উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট খৃষ্টফার হিমেল রিছিল। এ সময় নালিতাবাড়ী থানার অফিসার ইনচার্জ জনাব এমদাদুল হকসহ পুলিশের চৌকশ একটি টিম উপস্থিত থেকে মোবাইল কোর্টকে সহযোগিতা করেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।