• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৯ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে অপহরণের ৬ দিন পরও উদ্ধার হয়নি স্কুলছাত্রী গ্রেফতার হয়নি কোনো আসামি

শেরপুরে অপহরণের ৬ দিন পরও উদ্ধার হয়নি অপহৃত স্কুলছাত্রী (১৩)। গত ২৫ মার্চ রাতে শহরের দমদমা কালিগঞ্জ এলাকা থেকে অপহরণ হয় পার্শ্ববর্তী দিঘারপাড় মহল্লার এক ব্যবসায়ীর মেয়ে ও মমতাজ বেগম মেমোরিয়াল একাডেমির অষ্টম শ্রেনিতে পড়–য়া ওই ছাত্রী।

ওই ঘটনায় সদর থানায় দিঘারপাড় মহল্লার মৃত জহুর আলী খলিফার ছেলে মমিন মিয়া (২৬) কে প্রধান আসামি করে ৫ জনের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের হয়। তবে ৩০ মার্চ বুধবার পর্যন্ত উদ্ধার হয়নি অপহৃত স্কুলছাত্রী এবং গ্রেফতার হয়নি ওই মামলার কোন আসামি।

জানা যায়, গত ২৫ মার্চ রাত সাড়ে ৯ টার দিকে শেরপুর শহরের দমদমা কালিগঞ্জ মহল্লায় জেলা আইনজীবী সমিতি ও প্রেসক্লাবের সাবেক সভাপতি রফিকুল ইসলাম আধারের বাড়িতে এক সামাজিক অনুষ্ঠান শেষে মাকে নিয়ে বাড়ি ফিরতে রাস্তায় অটোরিক্সার জন্য অপেক্ষা করছিল ব্যবসায়ী-সাংবাদিক পরিবারের ওই স্কুলছাত্রী।

ওই অবস্থায় একই এলাকার মমিন মিয়া তার কতিপয় সহযোগি নিয়ে তাকে অপহরণ করে। পরে খোঁজা-খুঁজি করে না পেয়ে স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে মমিন মিয়াসহ স্থানীয় শামীম মিয়া (২৫), জুবাইদুল (৩২), রায়হান (২৫) ও পার্শ্ববর্তী প্রতাবিয়া শাকিল মিয়া (২০)সহ ৫ জনকে স্ব নামে এবং অজ্ঞাতনামা আরও ২/৩ জনকে আসামি করে সদর থানায় একটি মামলা দায়ের করেন। ২৭ মার্চ তা নিয়মিত মামলা হিসেবে রেকর্ড হয়। অন্যদিকে, ওই ঘটনার পর থেকেই পলাতক রয়েছে আসামিরা।

এ ব্যাপারে সদর থানার এসআই ও মামলার তদন্ত কর্মকর্তা মিঞা মো. জোবায়ের খালিদ জানান, ঘটনার পর থেকেই আসামিরা স্ব-স্ব মোবাইল বন্ধ করে পলাতক রয়েছে। মামলার ভিকটিমকে উদ্ধারসহ আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।