• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৫ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে অগ্নিকান্ডে ৫০ লাখ টাকার ক্ষয়ক্ষতি

শেরপুর পৌরশহরে অগ্নিকাণ্ডে ৫টি পরিবারের প্রায় অর্ধ লাখ টাকার মালামাল ভস্মীভূত হয়েছে। ১ ডিসেম্বর শুক্রবার রাত সাড়ে সাতটার দিকে পৌরসভার রাজাবাড়ি মহল্লায় মরহুম এডভোকেট ফরহাদের বাসায় অগ্নিকান্ডের সূত্রপাত হয়। মূহুর্তের মধ্যেই চার বাড়াটিয়া ও বাড়ির মালিকের সহ ৫টি পরিবারের সবকিছুই ভস্মীভূত হয়ে যায়। তবে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে বড় ধরনের ক্ষতি থেকে রক্ষা পায়।

ক্ষতিগ্রস্থ পাঁচটি পরিবারে নগদ টাকা, অলঙ্কারসহ অন্তত ৫০ লাখ টাকার মালামাল ভস্মীভূত হয়।

ক্ষতিগ্রস্থ ভাড়াটিয়া আবু বক্কর সিদ্দিক বলেন, আমরা চারটি পরিবার এ বাসায় ভাড়া থাকি। আগুনে সব শেষ করে দিছে আমাদের। কিছুই বাইর করতে পারি নাই ঘর থেকে।

আরেক ক্ষতিগ্রস্থ ভাড়াটিয়া আবুল কালাম আজাদ বলেন, আমার ছেলে প্রথমে আগুন দেখে চিৎকার দিছে। পরে আমি দৌড়ে এসে দেখি রেকের ওপর আগুন ধরছে। পরে ১ মিনিটের মধ্যে আগুন সারাবাড়িতে ছড়াই গেছে। আমরা কিছু করতে পারি নাই। ফায়ার সার্ভিস আইসাও আমাদের কিছুই বাচাবার পাই নাই।

শেরপুর ফায়ার সার্ভিসের পরিদর্শক দেলোয়ার হোসেন জানান, ধারণা করা হচ্ছে বিদ্যুৎ এর শর্টসার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে। তবে তদন্ত করে অগ্নিকাণ্ডের মূল কারণ জানা যাবে।

শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন বলেন, এ অগ্নিকান্ডে চারজন বাড়াটিয়াসহ বাড়ির মালিক সবাই খুবই ক্ষতিগ্রস্ত। তাদের বাড়িতে একটি জিনিসও নেই। সব অগুনে পুরে শেষ। আমরা পৌরসভার পক্ষ থেকে তাদের প্রতি গভীর সমবেদনা জানাই। এবং পৌরসভার পক্ষ থেকে তাদের প্রতি পরিবারকে ৫ হাজার করে টাকা দেওয়া হয়েছে। আমি বিভিন্ন প্রশাসনসহ সবাইকে অনুরোধ করবো এ পরিবারগুলোর পাশে দাঁড়ানোর জন্য।

এ ঘটনার পরপরই জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক, জেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির রুমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব ছানোয়ার হোসেন ছানু ও পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন ঘটনাস্থল পরিদর্শন করেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।