• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৫ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে অগ্নিকাণ্ডে কৃষকের ৩ বসতঘর পুড়ে ছাই॥ ১০ লক্ষ টাকার ক্ষতি

শেরপুরে অগ্নিকাণ্ডে আব্দুস সালাম নামে এক কৃষকের ৩টি বসতঘর, ১টি গোয়ালঘর ও ৩টি গরুসহ ঘরের সব মালামাল পুড়ে ছাই হয়েছে। ২২ মার্চ মঙ্গলবার রাতে সদর উপজেলার কামারেরচর ইউনিয়নের সাহাব্দীরচর এলাকায় ওই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে প্রায় ১০ লক্ষ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্ত পরিবারের।

স্থানীয়রা জানায়, মঙ্গলবার রাত সোয়া ৯টার দিকে সদর উপজেলার কামারেরচর ইউনিয়নের সাহাব্দীরচর এলাকার কৃষক আব্দুস সালামের গোয়ালঘর থেকে আগুনের সূত্রপাত হয়। এতে মুহূর্তেই আগুন ছড়িয়ে পড়ে আব্দুস সালামের বসতঘর, তার দুই ছেলে বাবুল মিয়া ও বায়েজিদ মিয়ার বসতঘর ও গোয়ালঘরে। খবর পেয়ে শেরপুর ফায়ার সার্ভিসের সদস্যরা ওই এলাকায় প্রশিক্ষণরত সেনা সদস্য ও স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনে। তবে ততক্ষণে ৩িটি বসতঘরের যাবতীয় মালামাল ও গোয়ালঘরে থাকা ৩টি গরু পুড়ে মারা যায়। এছাড়া গুরুতর আহত হয়েছে আরও ৫টি গরু। অগ্নিকাণ্ডে সব হারিয়ে নিঃস্ব আব্দুস সালাম প্রশাসনের সহযোগিতা কামনা করেছেন।

এদিকে অগ্নিকাণ্ডের খবর পেয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. হাবিবুর রহমান হাবিব ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং ক্ষতিগ্রস্ত পরিবারকে সর্বোচ্চ সহযোগিতা করার আশ্বাস দিয়েছেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।