• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:২১ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরের শ্রেষ্ঠ ওসি হলেন মনিরুল

শেরপুর জেলা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হয়েছেন ঝিনাইগাতী থানার ওসি মো. মনিরুল আলম ভুঁইয়া।

গতকাল সোমবার পুলিশ লাইন্স মিলনায়তনে তার হাতে পদক তুলে দেন শেরপুরের পুলিশ সুপার মো. কামরুজ্জামান (বিপিএম)।

শেরপুরের পাঁচটি থানার মধ্যে আইনশৃঙ্খলা রক্ষা এবং সাধারণ মানুষের দুয়ারে আইনি সেবা পৌঁছে দেওয়াসহ আসামি গ্রেফতার ও সামগ্রিক পারফরম্যান্স বিবেচনায় গত সেপ্টেম্বর মাসে জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন তিনি। এসময় জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণসহ সকল ইউনিটের বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

জেলায় শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়ে মো. মনিরুল আলম ভুঁইয়া বলেন, শেরপুরের পুলিশ সুপার মো. কামরুজ্জামান মহোদয়ের দক্ষ নেতৃত্ব ও দিক-নির্দেশনায় ঝিনাইগাতী থানার সকল পুলিশ সদস্যদের সম্মিলিত প্রচেষ্টায় এবং জনসাধারণের সহযোগিতায় এই সফলতা অর্জন সম্ভব হয়েছে। যেকোনো স্বীকৃতিই কাজে অনুপ্রেরণা বাড়িয়ে দেয়। যে মানদণ্ডে আমাকে পুরস্কৃত করা হলো তাতে আমার কর্মক্ষেত্রে ও সাধারণ মানুষের দুয়ারে আইনি সেবা পৌঁছে দেওয়ার দায়বদ্ধতা বেড়ে গেল।

এদিকে ঝিনাইগাতী থানার ওসি মো. মনিরুল আলম ভুঁইয়া জেলার শ্রেষ্ঠ ওসি)মনোনীত হওয়ায় জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ পুলিশ সদস্য, উপজেলা প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধি রাজনৈতিক ব্যক্তিত্ব, বিভিন্ন প্রতিষ্ঠান প্রধানসহ বিভিন্ন পেশাজীবি, সামাজিক সাংস্কৃতিক সংগঠন অভিনন্দন জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।