• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩৭ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরের শ্রীবরদীতে বজ্রপাতে ও পানিতে ডুবে শিশুসহ নিহত-২

শেরপুরের শ্রীবরদীতে বজ্রপাতে কৃষক আর পানিতে ডুবে শিশুসহ দুইজন মারা গেছে। বজ্রাপাতের ঘটনায় আহত হয়েছে আরও একজন।

শনিবার (২৯ এপ্রিল) শ্রীবরদী উপজেলার কাকিলাকুড়া ও পশ্চিম পোড়াগড় এলাকায় পৃথক পৃথকভাবে এসব ঘটনা ঘটে।

নিহতরা হলেন কাকিলাকুড়া এলাকার আ: কুদ্দুসের ছেলে কৃষক মো. মিজু মিয়া (৩২) ও খড়িয়াকাজিরচর ইউনিয়নের পশ্চিম পোড়াগর গ্রামের মো: ময়নাল হকের ছেলে তাকবীর (৫)। আর বজ্রপাতে আহত মিজু মিয়ার মেয়ে মিম আক্তার (১১)।

পুলিশ সূত্রে জানা যায়, শনিবার বিকেলেকাকিলাকুড়া এলাকার আ: কুদ্দুসের ছেলে কৃষক মো. মিজু মিয়া ও তার মেয়ে মিম আক্তার মাঠে কাজ করছিলেন। এসময় বৃষ্টি শুরু হলে মাঠ থেকে দৌঁড়ে বাড়িতে যাওয়ার সময় বজ্রপাতে আহত হন বাবা ও মেয়ে। পরে তাদের উদ্ধার করে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে দায়িত্বরত চিকিৎসক মিজু মিয়াকে মৃত ঘোষনা করেন। আর আহত মিম আক্তার চিকিৎসাধীন রয়েছে।

অপরদিকে, একই উপজেলার খড়িয়াকাজিরচর ইউনিয়নের পশ্চিম পোড়াগড় এলাকার মো. ময়নাল মিয়ার ছেলে সোহাগ মিয়া ও মো. তাকবীর তাদের বাড়ির পাশে গড়খাই খালে গোসল করতে যায়। এসময় গোসল করার সময় খালের পানিতে ডুবে মারা যায় তাকবীর।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস বলেন, এ ঘটনায় শ্রীবরদী থানায় পৃথক দুটি অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে। উভয় পরিবারের পক্ষ থেকে বিনা ময়না তদন্তে লাশ দাফনের জন্য আবেদন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।