• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৬ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরের পুলিশ সুপারের বদলিজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

শেরপুরের পুলিশ সুপার মোঃ হাসান নাহিদ চৌধুরীর বদলিজনিত কারণে আনুষ্ঠানিক ভাবে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। ১৯ আগস্ট শুক্রবার জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্স ড্রিল শেডে ওই বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ আবু বকর সিদ্দিক সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যানের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া, সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) আফরোজা নাজনীনসহ সকল থানা অফিসার ইনচার্জগণ বক্তব্য রাখেন।

বদলিজনিত বিদায়ে সহকর্মীদের ভালোবাসায় সিক্ত হন বিদায়ী পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরী। জেলা পুলিশের সকল পর্যায়ের পুলিশ সদস্যদের বক্তব্যে কর্মময় জীবনে তিনি একজন সৎ, মেধাবী, প্রতিশ্রুতিশীল আগুয়ান, চৌকস, পরিশ্রমী, দক্ষ, গুণী ও মানবিক গুণাবলী সম্পন্ন পেশাদার পুলিশ সুপার হিসেবে আলোচিত হন। সহকর্মীরা তার পেশাগত ও ব্যক্তিগত জীবনের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

পরে জেলা পুলিশের পক্ষ থেকে বিদায়ী পুলিশ সুপার মোঃ হাসান নাহিদ চৌধুরী ও তার সহধর্মীনি পুনাক সভানেত্রী কাজী মোনালিসা মারিয়া, তাদের একমাত্র পুত্র সন্তান সামিন রাইয়ান চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা, সম্মাননা স্মারক, উপহার প্রদান করা হয়।

অনুষ্ঠানে বিদায়ী পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরী তার বিদায়ী বক্তব্যে প্রশিক্ষিত ও সুশৃঙ্খল পুলিশ বাহিনীর সদস্য হিসেবে জনগণের সেবায় পেশাদারিত্বের সাথে দৈনন্দিন কর্মকাণ্ড চালিয়ে যাওয়ার আহ্বান জানান এবং বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করে শেরপুরে চাকুরির কালীন সময়ে বিভিন্ন বিষয়ের স্মৃতি চারণ করতে গিয়ে আবেগাপ্লুত হয়ে পরেন। এসময় উপস্থিত পুলিশ সদস্য ও অন্যান্যদের মাঝে এক আবেগঘন পরিস্থিতির সৃষ্টি হয়।

অনুষ্ঠানে জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দসহ অন্যাগে ইউনিটের পুলিশ সদস্যগণ ও সিভিল স্টাফগণ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।