• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:৫৩ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন ডাঃ শারমিন রহমান অমি 

একমাস সিয়াম সাধনার পর আবার সেই মহা আনন্দের দিন পবিত্র ঈদুল ফিতর সমগ্র পৃথিবীর ইসলাম ধর্মাবলম্বীদের ঘরে ঘরে আনন্দের বার্তা বয়ে নিয়ে এসেছে। আর এই ঈদকে সামনে রেখে সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন শেরপুর অনলাইন জার্নালিস্ট ফোরামের উপদেষ্টা, বিএমএ’র সেন্ট্রাল কাউন্সিলর, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড,শেরপুর জেলা শাখার সাধারণ সম্পাদক ডাঃ শারমিন রহমান অমি।

গরিবের ডাক্তার খ্যাতি পাওয়া ডাঃ শারমিন রহমান অমি গণমাধ্যমে পাঠানো এক শুভেচ্ছা বার্তায় বলেন, ঈদ মানেই আনন্দ ঈদ মানেই খুশি। শাব্দিক অর্থে ঈদ মানে উদযাপন বা আনন্দ। আর মোবারক শব্দের শাব্দিক অর্থ হচ্ছে কল্যানময়। সুতরাং ঈদ মোবারক শব্দের অর্থ হচ্ছে আনন্দ/উদযাপন কল্যানময় হোক।

ঈদ হলো ভ্রাতৃত্ব ও মিলনের উৎসব। সমস্ত বিভেদ ঘুচিয়ে একে অপরের বুকে টেনে নিয়ে অভিনন্দন ও ভালোবাসা বিনিময় করার দিন।

ডাঃ অমি আরও বলেন, যখন আমরা ঈদের চাঁদ দেখে জানতে পারি আগামীকাল ঈদ অনুষ্ঠিত হবে ঠিক তখন থেকে আমরা ঈদের আনন্দ সবার সাথে ভাগ করে নেই। ঈদ অনুষ্ঠিত হওয়ার সাথে সাথে আমরা একে অপরের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করে থাকি।তবে বর্তমানে মানুষের মধ্যে অনেক পরিবর্তন এসেছে। কাউকে ঈদের শুভেচ্ছা জানাতে এবং খোঁজখবর নিতে সরাসরি তাকে সেই মানুষের সঙ্গে দেখা করতে হয় না। ইন্টারনেট কানেকশন এবং ফোনের যুগে মানুষ ঘরে বসেই একে অন্যের মধ্যে শুভেচ্ছা বিনিময় করতে পারে। তাছাড়া ফেসবুকের কল্যাণে আমরা বর্তমানে অনলাইনে সব সময় থাকি।ঈদের আগের দিন থেকেই অনেক বন্ধু-বান্ধব ইনবক্সে অগ্রিম ঈদের শুভেচ্ছা জানাতে শুরু করে।একজন ব্যক্তি যখন আপনাকে সুন্দর একটি পিকচার পাঠিয়ে দেবে তখন তাকেও সুন্দর একটি পিকচার পাঠিয়ে দেওয়া আপনার দায়িত্ব।

এভাবেই ঈদ এর আনন্দ ও শুভেচ্ছা বার্তা সকলের মাঝে ছড়িয়ে পরুক। সকলে পরিবার পরিজন নিয়ে সর্বদা ভালো থাকুন।শেরপুরবাসী সহ দেশবাসীকে ঈদ উল ফিতরের অনেক অনেক শুভেচ্ছা। ” ঈদ মোবারক”।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।