• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:০১ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরকে সুন্দরভাবে সাজাতে চান নবাগত জেলা প্রশাসক সাহেলা আক্তার

কৃষি ও খাদ্যসমৃদ্ধ এবং পর্যটনের নতুন পরিচয়ে ফুটে উঠা সীমান্তবর্তী জেলা শেরপুরকে আগামী দিনে সরকারের সদিচ্ছার সাথে তাল মিলিয়ে সুন্দরভাবে সাজানোর দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন নবাগত জেলা প্রশাসক সাহেলা আক্তার।

তিনি ১ জুন বুধবার বিকেলে এই প্রত্যয় ব্যক্ত করে বলেন, তার উপর সরকারের অর্পিত দায়িত্ব তিনি সঠিকভাবে পালন করতে সর্বদা সচেষ্ট থাকবেন। উন্নয়ন, সম্ভাবনা ও সমস্যাগুলো চিহ্নিত করে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা নিয়ে সেগুলো দ্রুত বাস্তবায়নের পদক্ষেপ নেবেন। শেরপুরকে আরও সুন্দর করার পাশাপাশি পরিপূর্ণ জেলা হিসেবে গড়ে তুলতেও তার প্রচেষ্টা থাকবে। এজন্য তিনি সরকারের দায়িত্বশীল মহল ও স্থানীয় দায়িত্বশীল জনপ্রতিনিধিসহ সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেন।

জানা যায়, গত ৩০ মে শেরপুরে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে যোগদান করেছেন সাহেলা আক্তার। জেলা প্রশাসক হিসেবে এটিই তার প্রথম পদায়ন। সেদিন তিনি বিদায়ী জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদের কাছ থেকে আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহণ করেন। পরদিন ৩১ মে থেকে নিজ দপ্তরে বসেন এবং প্রাত্যহিক কিছু কাজকর্মের পাশাপাশি জেলা প্রশাসনের সহকর্মী ও অন্যান্যদের সাথে কুশল বিনিময় করেন। এছাড়া যোগদানের পর থেকে দুদিন যাবত পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরীসহ সরকারি-বেসরকারি বিভিন্ন দপ্তর ও প্রতিষ্ঠানের কর্মকর্তা এবং বিভিন্ন সংগঠনের নেতারা তার সাথে শুভেচ্ছা বিনিময় করছেন।

এর আগে তিনি জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপ-সচিব হিসেবে কর্মরত ছিলেন। নারায়ণগঞ্জ সদরের এক সম্ভ্রান্ত পরিবারের সন্তান সাহেলা আক্তার ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেন। তিনি ২৪তম বিসিএসে প্রশাসনে ক্যাডার হিসেবে নওগায় সহকারী কমিশনার হিসেবে যোগদান করেন। মাঠ পর্যায়ের চেয়ে মন্ত্রণালয়ের বিভিন্ন দায়িত্বেই কেটেছে তার চাকরীজীবনের বেশিরভাগ সময়। তার স্বামী একজন ব্যবসায়ী ও চ্যাটার্ড একাউন্টধারী।

শেরপুর জেলাকে এগিয়ে নিতে নবাগত জেলা প্রশাসককে ঘিরে নাগরিক সমাজসহ শেরপুরবাসীর মাঝে কাজ করছে অনেক প্রত্যাশা।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।