• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:০০ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শীতার্ত অসহায় মানুষের পাশে মসিক মেয়র

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ:
বুধবার বিকেল ৪ টায় নাসিরাবাদ কলেজ মাঠে ৬ নং ওয়ার্ডের শীতার্ত দুস্থ পরিবারের মাঝে ৫০০ কম্বল বিতরণ করেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু।

বিতরণকালে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আপনাদের জন্য যে সকল ত্রাণসামগ্রী দিয়েছেন তাই আজ আমরা পৌঁছে দিচ্ছি। করোনায় ময়মনসিংহ সিটি কর্পোরেশনের পক্ষে এবং ব্যক্তিগতভাবেও আপনাদের পাশে আমরা থেকেছি।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী আমাদের মাথার উপরে রয়েছেন, আমরাও আপনাদের প্রতিনিধিদের হিসেবে, সেবক হিসেবে আপনাদের পাশে আছি।

এ শীতে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের পক্ষে ইতোমধ্যে প্রায় ১২ হাজার কম্বল বিতরণ করা হয়েছে। আজ বিতরণকালে ০৬ নং ওয়ার্ডের কাউন্সিলর সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।