• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৫ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শিল্পাচার্য জয়নুল আবেদিন সংগ্রহশালার নিরাপত্তায় ট্যুরিস্ট পুলিশের মতবিনিময়

ময়মনসিংহে শিল্পাচার্য জয়নুল আবেদিন সংগ্রহশালা অডিটরিয়ামে ১৭ মে মঙ্গলবার সংগ্রহশালা র্কতৃপক্ষ ও ট্যুরিস্ট পুলিশ ময়মনসিংহ রিজিয়নের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন শিল্পাচার্য জয়নুল আবেদিন সংগ্রহশালার উপ-কিপার শ্রী মুকুল দত্ত ।

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্যুরিস্ট পুলিশ ময়মনসিংহ রিজিয়নের পুলিশ সুপার মোহাম্মদ নাঈমুল হাছান।

মতবিনিময় সভায় সংগ্রহশালায় আগত দর্শনার্থীদের নিরাপত্তা, গ্যালারি পরিদর্শনে আকর্ষণ বৃদ্ধি, পর্যাপ্ত সুযোগ-সুবিধা প্রদান করার লক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্যে এক উন্মুক্ত আলোচনা হয়। আলোচনায় সংগ্রহশালা ও প্রাঙ্গণের আশপাশের পরিবেশ পরিস্কার-পরিচ্ছন্ন রাখাসহ ইভটিজিং, মাদকসেবীদের আড্ডা ও অপরাধ চক্রের অপতৎপরতা রোধকল্পে বিশেষ দৃষ্টি রাখার জন্যে নিরাপত্তা ডিউটিতে নিয়োজিত সদস্যদের নির্দেশনা দেওয়া হয়। ট্যুরিস্ট পুলিশ ময়মনসিংহ জোন ইনচার্জ পুলিশ পরিদর্শক মোঃ মাহ্ফুজুর রহমান, নিরাপত্তা ডিউটিতে নিয়োজিত ট্যুরিস্ট পুলিশ ও আনসার সদস্যগণ, শিল্পাচার্য জয়নুল আবেদিন সংগ্রহশালার সকল স্তরের কর্মকর্তা ও কর্মচারীগণ সভায় উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভার পূর্বে পুলিশ সুপার ট্যুরিস্ট পুলিশ মহোদয় গ্যালরিতে দেশের বিভিন্ন স্থান হতে আগত পর্যটক ও দর্শণার্থীদের সাথে ক’শলাদি বিনিময় করেন এবং সংগ্রহশালায় পর্যটকদের নিরাপত্তা ও সুযোগ সুবিধা বৃদ্ধি সহ বিভিন্ন বিষয়ে মতামত গ্রহণ করেন।

উল্লেখ্য, ট্যুরিস্ট পুলিশ, ময়মনসিংহ জোনের পুলিশ সদস্যগণ নিয়মিতভাবে শিল্পাচার্য জয়নুল আবেদিন সংগ্রহশালা, জয়নুল উদ্যান, ব্রহ্মপুত্র নদের পাড় ও খেয়াঘাটে দর্শনার্থীদের নিরাপত্তায় টহল ডিউটিতে নিয়োজিত থাকেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।