• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৯ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শাহপরীর দ্বীপ থেকে বিদেশী মদ ও বিয়ার জব্দ করলো কোস্টগার্ড

শাহপরীর দ্বীপ থেকে ৪৬৬ ক্যান বিয়ার এবং ৮১ বোতল বিদেশী মদ জব্দ করেছে কোস্টগার্ড। তবে এঘটনায় কাউকে আটক করতে কোস্টগার্ড সদস্যরা।

১২ সেপ্টেম্বর মঙ্গলবার বিকালে এতথ্য নিশ্চিত করেন কোস্টগার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি,বিএন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় টেকনাফের শাহপরীর দ্বীপ সংলগ্ন মিস্ত্রি পাড়া এলাকা দিয়ে মাদক পাচার হবে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে ১২ সেপ্টেম্বর মঙ্গলবার রাত আনুমানিক ১টা ৩০ মিনিটে কোস্টগার্ড আউটপোস্ট শাহপরীর একটি অপারেশন দল ওই এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযান চলাকালীন শাহপরীর দ্বীপ মিস্ত্রি পাড়া বেড়িবাঁধ সংলগ্ন এলাকায় সন্দেহভাজন কিছু ব্যক্তির আনাগোনা লক্ষ্য করা যায়।

এসময় কোস্টগার্ড সদস্যদের উপস্থিতি টের পেয়ে সন্দেহভাজন ব্যক্তিরা দ্রুত পাশের লোকালয়ে পালিয়ে যায়। পরবর্তীতে কোস্টগার্ড সদস্য কর্তৃক তল্লাশি চালিয়ে বেড়ি বাঁধের পাশের জঙ্গলে লুকিয়ে রাখা ৮ টি বস্তা থেকে ৪৬৬ ক্যান আন্দামান গোল্ড বিয়ার এবং ৮১ বোতল বিদেশী মদ জব্দ করা হয়।

জব্দকৃত বিয়ার এবং বিদেশি মদ পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।