• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৯ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শারদীয় দুর্গোৎসব বাঙালির প্রাণের উৎসব- অ্যাডিশনাল ডিআইজি সায়েম

৪ এপিবিএন বগুড়ার অধিনায়ক (অ্যাডিশনাল ডিআইজি) সৈয়দ আবু সায়েম বলেছেন, সারাবিশ্বে সাম্প্রদায়িক সম্প্রীতির এক উজ্জ্বল দৃষ্টান্ত বাংলাদেশ যা বাংলার আবহমান কাল ধরেই চলে আসছে।

আর এই বাংলায় শারদীয় দুর্গোৎসব শুধু সনাতন ধর্মাবলম্বীদের উৎসব হিসেবে নয় এটি বাঙালির প্রাণের উৎসব হিসেবে বিবেচিত হয়। বাংলার ঘরে ঘরে এই উৎসবের আনন্দ ছড়িয়ে যায়। ধর্ম, বর্ণ, নির্বিশেষে সাধারণ মানুষের সম্প্রীতি সর্বদাই বাঙালি হিসেবে আমাদের গৌরবের ও অহংকারের।

তিনি আরো বলেন, আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর নিরাপত্তা ব্যবস্থার মধ্যে বগুড়াসহ সারাদেশে এই উৎসব শুরু থেকে শেষ পর্যন্ত সুষ্ঠুভাবেই হচ্ছে এবং হবে মর্মে প্রত্যাশা ব্যক্ত করে তিনি বগুড়াবাসীসহ সকলকে শারদীয় শুভেচ্ছা জানান।

শারদীয়া দুর্গাপূজা উপলক্ষে বগুড়ায় সোমবার সকালে শহরের চেলোপাড়া দুর্জয় ক্লাব প্রাঙ্গণে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বগুড়া পৌর কমিটির আয়োজনে এবং সংগঠনের সভাপতি ব্যবসায়ী নেতা পরিমল প্রসাদ রাজের নিজস্ব উদ্যোগে মহাঅষ্টমীতে শতাধিক অসহায় মানুষের মাঝে বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। অনুষ্ঠানে অ্যাডিশনাল ডিআইজি সায়েম শারদ উৎসবকে কেন্দ্র করে প্রতিবছরের ন্যায় সাধারণ মানুষের জন্যে মানবিক আয়োজনের জন্যে সংশ্লিষ্টদের ধন্যবাদ জানান।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বগুড়া জেলা শাখার সহ-প্রচার সম্পাদক সাংবাদিক সঞ্জু রায়ের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সাগর কুমার রায় এবং জাতীয় ক্রীড়াবিদ গোপাল তেওয়াড়ী।

এসময় অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী সনাতন চন্দ্র দাস, পৌর পূজা উদযাপন পরিষদের কোষাধ্যক্ষ জীবন দাস, প্রচার সম্পাদক নীতি রঞ্জন সরকার, ব্যবসায়ী রাজু আহম্মেদ প্রমুখ।

আয়োজকরা জানান, প্রতি বছর উক্ত ক্লাবে ৪দিন ব্যাপী অসহায়দের মাঝে বস্ত্র বিতরণ করা হয়। যার ধারাবাহিকতায় সোমবার শেষ ধাপে শতাধিক মানুষের মাঝে নতুন বস্ত্র হিসেবে শাড়ি ও পুরুষদের লুঙ্গি বিতরন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।