• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শহীদ জিয়ার ৪১ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে দুঃস্থ অসহায়দের মধ্যে শেরপুরে যুবদলের রান্না করা খাবার বিতরণ

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪১ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা যুবদলের সভাপতি, সম্ভাব্য বিএনপি দলীয় প্রার্থী মো. শফিকুল ইসলাম মাসুদের ব্যক্তিগত উদ্যোগে দুঃস্থ অসহায়দের মধ্যে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।

আজ ৩০ মে সোমবার দুপুরে পৌরসভা ঈদগা মাঠে উপস্থিত শতাধিক দুঃস্থ অসহায়দের মধ্যে খাবার বিতরণ করা হয়।

এ সময় শেরপুর জেলা বিএনপি নেতা সামছুজ্জামান রিপন, যুবদলের সহ-সাধারণ সম্পাদক মফিজুল হক মোল্লা, জেলা শ্রমিক দলের সভাপতি আশরাফুল ইসলাম জুন, জেলা তাতী দলের আহ্বায়ক লালন মোল্লাসহ ছাত্রদল ও বিএনপির অঙ্গ সংগঠন সমূহের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

জেলা যুবদলের সভাপতি মো. শফিকুল ইসলাম মাসুদ উপস্থিত সবার কাছে শহীদ জিয়া ও বেগম খালেদা জিয়ার জন্য দোয়া কামনা করেন।

এদিকে আজ সকালে রঘুনাথ বাজারস্থ বিএনপি কার্যালয়ে জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য মো. মাহমুদুল হক রুবেল দলীয় ও কালো পতাকা উত্তোলনের মাধ্যমে দিবসের সূচনা করেন। দিনব্যাপী জেলার বিভিন্ন স্থানে দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় দলের সকল পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।