• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৮ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

র‌্যাব-১৪ অভিযানে বিপুল পরিমাণ গাঁজাসহ জামালপুরে গ্রেফতার-২

র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের সদস্যরা জামালপুর জেলার মেলান্দহ উপজেলা থেকে বিপুল পরিমাণ গাঁজাসহ দুইজনকে গ্রেফতার করেছে। ১৭ জানুয়ারি রোববার বেলা ১২ টার দিকে এক মাদক বিরোধী অভিযান চালিয়ে দেড় মন গাঁজাসহ দুইজনকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত আসামীরা হলেন ব্রাহ্মণবাড়ীয়ার জেলার- ১। মোঃ আতিকুর রহমান শিপন (২৬), পিতা মোঃ ধনু মিয়া, ২। মোঃ কামরুজ্জামান পিয়াস (২৫), পিতা-মোঃ কামাল মিয়া।

র‌্যাব সূত্রে জানা গেছে, র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে র‌্যাবের নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি আভিযানিক দল ১৭ জানুয়ারী জামালপুর জেলার মেলান্দহ উপজেলার মালঞ্চ গ্রামের ইউনাইটেড ট্রাষ্ট আলহাজ্ব এম, এ, রশীদ মা শিশু ও চক্ষু হাসপাতাল এর সামনে অভিযান পরিচালনা করে দেড় মন গাঁজাসহ ০২ (দুই) জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীদের নিকট হতে ৬৭ (সাতষট্টি) কেজি গাঁজা, গাঁজা বহনকারী ০১ টি কাভার্ড ভ্যান, নগদ ১১৯০/- (এক হাজার একশত নব্বই) টাকা, ০২ টি ক্রেডিট কার্ড এবং ০২ টি মোবাইল সেট (সীমসহ) উদ্ধার করা হয়। উদ্ধারকৃত গাঁজার আনুমানিক মূল্য বিশ লক্ষ দশ হাজার টাকা। উদ্ধারকৃত ৬৭ কেজি গাঁজা ব্রাহ্মণবাড়ীয় হতে জামালপুর এ বিক্রয়ের উদ্দেশ্যে কাভার্ড ভ্যানে বহন করে নিয়ে আসা হয়।

এদিকে র‌্যাব-১৪ সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান নিশ্চিত করে বলেন, তারা দীর্ঘদিন যাবৎ ব্রাহ্মণবাড়ীয়া থেকে কাভার্ড ভ্যানে করে দেশের বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। উক্ত বিষয়ে ধৃত আসামীদের বিরুদ্ধে মেলান্দাহ থানায় মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।