• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:০১ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

রেড ক্রিসেন্ট সোসাইটি শেরপুর জেলা ইউনিটের আজীবন সদস্য পদ পেলেন নুরুল আমিন

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি শেরপুর জেলা ইউনিট থেকে নালিতাবাড়ীর নুরুল আমিনকে আজীবন সদস্যপদ প্রদান করা হয়েছে। ইউনিটের উপ-পরিচালক হায়দার আলী মঙ্গলবার (১২ এপ্রিল) দুপুরে জেলা কার্যালয়ে এই সংক্রান্ত একটি চিঠি নুরুল আমিনকে তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির শেরপুর ইউনিটের অন্যান্য নের্তৃবৃন্দ। আজীবন সদস্যপদ প্রাপ্ত নুরুল আমিন বলেন, আমাকে এ সংগঠনের আজীবন সদস্য পদ প্রদান করা আমি সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সেই সাথে সকলের সহযোগিতা চাই যেনো আমি সংগঠনটির সকল ইতিবাচক কর্মকান্ডের সঙ্গে নিজে সম্পৃক্ত রাখতে পারি।

প্রসঙ্গত, বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি’ সংস্থাটির প্রধান কার্যালয় ঢাকায় অবস্থিত। সংস্থাটি দেশের বিভিন্ন মানবিক বিপর্যয়ে দেশের বিভিন্ন প্রান্তে আর্তমানবতার সেবা করে থাকে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।