• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

রিয়াদ বিশ্রামে, অধিনায়ক সোহান

গুঞ্জনই সত্যি হলো। আসন্ন জিম্বাবুয়ে সফরে টি-টোয়েন্টি সিরিজে মাহমুদউল্লাহ রিয়াদকে বিশ্রাম দিয়ে অধিনায়ক করা হয়েছে নুরুল হাসান সোহানকে। প্রথমবারের মতো জাতীয় দলের নেতৃত্ব পেলেন এই উইকেটরক্ষক ব্যাটসম্যান।

আজ (২২ জুলাই) গুলশানের সিক্স সিজন হোটেলে গণমাধ্যমের সামনে জিম্বাবুয়ে সফরের জন্য দল ঘোষণা করে জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু এবং বাকিরা।

এই সময় তাদের সঙ্গে ছিলেন জাতীয় দলের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন এবং ক্রিকেট অপারেশন্সের চেয়ারম্যান জালাল ইউনুস।

সেখানেই রিয়াদকে বিশ্রাম দেওয়ার বিষয়টি নিশ্চিত করেন প্রধান নির্বাচক। তবে অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়ার বিষয়ে কোনো কথা বলেননি নির্বাচকরা। গণমাধ্যমে এই তথ্য দেওয়ার আগে হোটেলে টি-টোয়েন্টি অধিনায়ক রিয়াদের সঙ্গে আলোচনায় বসেছিলেন নির্বাচকরা। এরপরই এমন সিদ্ধান্ত জানালেন তারা।

এদিকে টি-টোয়েন্টি দলে প্রথমবারের মতো ডাক পেলেন পারভেজ হোসেন ইমন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।