• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪২ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

রপ্তানি পণ্য হিসেবে পাট খাতে সর্বোচ্চ প্রণোদনা দেয়া হবে: প্রধানমন্ত্রী

কৃষি এবং রপ্তানি পণ্য হিসেবে পাট খাতকে সর্বোচ্চ প্রণোদনা দেয়া হবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার (১৪ মার্চ) জাতীয় পাট দিবস উপলক্ষে রাজধানীর আগারগাঁওয়ের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এক ভাষণে তিনি এ কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, লিজে দেয়া পাটকলগুলোতে সরকারের নজরদারি অব্যাহত থাকবে। এসব পাটকলের যত্ন নিতে হবে সংশ্লিষ্টদেরকে।

জাতীয় পাট দিবসের অনুষ্ঠানে প্রধানমন্ত্রী আরো বলেন, বিশ্বব্যাপী পাটের যে বিশাল বাজার রয়েছে তার কথা মাথায় রেখে পাটপণ্যের উৎপাদন ও রপ্তানি বাড়াতে হবে। এজন্য গবেষণা বাড়ানোর তাগিদ দেন সরকারপ্রধান।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।