• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:১০ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

যোগিনীমুড়া উচ্চ বিদ্যালয়ে সিলিং ফ্যান উপহার দিলেন ব্যবসায়ী সাগির আহমেদ

শেরপুর সদরের ঐতিহ্যবাহী যোগিনীমুড়া উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের জন্য সিলিং ফ্যান উপহার দিলেন সাগির আহমেদ নামে এক ব্যবসায়ী। ১৫ মে বুধবার দুপুরে সদরের চরশেরপুর ইউনিয়নে এ বিদ্যালয়ের শিক্ষকদের হাতে এসব ফ্যান সাগির আহমেদের পক্ষে তুলে দেন উজ্জ্বল হোসাইন।

এসময় উপস্থিত ছিলেন শেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের স্টাফ রিপোর্টার মেরাজ উদ্দিন, শেরপুর ইয়ূথ রিপোর্টার্স ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও বাংলা টিভির জেলা প্রতিনিধি নাঈম ইসলাম।

সমাজ সেবক ও ব্যবসায়ী সাগির আহমেদ বলেন, যখন জানতে পারলাম শতবর্ষী আমাদের এ বিদ্যালয়ের কয়েকটি শ্রেণিকক্ষে ফ্যান নেই। তীব্র তাপদাহেও শিক্ষক ও শিক্ষার্থীরা এভাবেই ক্লাস করছেন। তখন আমি ৬টি সিলিং ফ্যান উপহার দেই। আর কোমলমতি শিক্ষার্থীরা যেন গরমের মধ্যে আর কস্ট করে ক্লাস না করতে হয় এবং ভালভাবে লেখাপড়া করতে পারে এই প্রত্যাশাই থাকবে আমার।

তিনি আরও বলেন, আমার পূর্ব পুরুষ হযরত মাওলানা ফসিহ উদ্দিন (রহ) বৃটিশ আমলে এ শিক্ষা প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠা করে। আমি নিজেও এ বিদ্যালয়ের শিক্ষার্থী। তাই যেকোনো প্রয়োজনে পাশে থাকবো সবসময়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।