• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

যাত্রীবাহী সিএনজি থেকে ১০ হাজার ইয়াবাসহ দুই মাদককারবারি আটক

ভোলার তেতুলিয়া নদীর বাংলাবাজার এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ১০ হাজার পিস ইয়াবা ও ২০০ গ্রাম গাঁজাসহ দুই মাদককারবারিকে আটক করেছে কোস্টগার্ড দক্ষিণ জোন।

১৩ জুলাই বৃহস্পতিবার সকালে গণমাধ্যমে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেন কোস্টগার্ড সদর দপ্তরের সহকারি গোয়েন্দা পরিচালক লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ১২ জুলাই বুধবার দিবাগত রাত সাড়ে ৯টায় কোস্টগার্ড দক্ষিণ জোন অধিনস্থ বিসিজি বেইস ভোলার একটি অপারেশন দল ভোলা সদর উপজেলার তেতুলিয়া নদী সংলগ্ন বাংলাবাজার এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে।

অভিযান চলাকালীন একটি যাত্রীবাহী সিএনজির গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্টগার্ড সদস্যরা ওই সিএনজিকে টার্গেট করে আটক করতে সক্ষম হয়।

পরে কোস্টগার্ডের অপারেশন দল সিএনজিতে তল্লাশী করে দুটি ব্যাগের মধ্যে ৩টি হটপটের ভিতর অভিনব কায়দায় লুকানো অবস্থায় ১০ হাজার পিস ইয়াবা, ২০০ গ্রাম গাঁজা, ইয়াবা সেবনের উপকরণ ফয়েল পেপার ও টাকা দিয়ে তৈরিকৃত পাইপসহ দুই মাদককারবারিকে আটক করে।

আটক মাদককারবারিরা হলেন- নোয়াখালির সেনবাগ উপজেলার রাজারামপুর গ্রামের বাসিন্দা মো. ইউনুস (৪৪) এবং চট্রগ্রামের খুলশী থানার ফয়েজ লেক এলাকার বাসিন্দা আসমা বেগম (৩১)।

কোস্টগার্ড কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান আরো বলেন, জব্দকৃত ইয়াবা ও আটক মাদককারবারিদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ভোলা সদর থানায় হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।