• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৩ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ময়মনসিংহ সিটি মেয়র টিটু গুরুতর অসুস্থ্য, দ্রুত সুস্থ্যতায় দোয়া কামনা

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ও ময়মনসিংহ জেলা মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ ইকরামুল হক টিটু সোমবার বিকেলে হোচট খেয়ে বাম পায়ে গুরুতর আঘাতপ্রাপ্ত হয়েছেন। তার পায়ে প্লাস্টার করা হয়েছে। ডাক্তার তাকে ২১ দিনের পূর্ণাঙ্গ বিশ্রামের পরামর্শ দিয়েছেন। দ্রুত সুস্থ্যতার জন্য মেয়র টিটু পরিবার এবং সিটি কর্পোরেশনের কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ সকলের কাছে দোয়া কামনা করেছেন।

ময়মনসিংহ সিটি কর্পোরেশন জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব জানান, মেয়র ইকরামুল হক টিটু সোমবার দুপুরে বাসায় হটাৎ হোচট খেয়ে পড়ে যান। এতে তিনি বাম পায়ে আঘাতপ্রাপ্ত হন। এরপর তাকে একটি বেসরকারি হাসপাতালে নেয়া হলে তার পায়ে এক্সরে করা হলে গুরুতর আঘাতের চিহ্ন দেখা দেয়। তারপর পায়ে প্লাস্টার করা হয়েছে। চিকিৎসক তাকে ২১ দিন পূর্ণাঙ্গ বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন।

এদিকে ময়মনসিংহ সিটিকে উন্নত সিটিকে রূপান্তরের কারিগর সর্বস্তরের মানুষের প্রিয়মূখ মেয়র ইকরামুল হক টিটু আঘাতপ্রাপ্ত হওয়ায় এবং পূর্ণ সুস্থ্য না হওয়া পর্যন্ত সরজমিনে নগর পরিদর্শণ, জনসেবা, অসহায় দুস্থ্যদের পাশে দাঁড়ানো, বিভিন্ন প্রোগ্রামে যোগদানসহ নানা কাজে সশরীরে যোগদান করতে পারছেন না।

তাই মেয়র টিটু’র দ্রুত সুস্থ্যতার জন্য সকলের দোয়া কামনা করেছেন তার বড় ভাই এফবিসিসিআই সহ-সভাপতি ও ময়মনসিংহ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি মোঃ আমিনুল হক শামীম। এছাড়াও সুস্থ্যতা কামনা করেছেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের কর্মকর্তা ও কর্মচারিবৃন্দ, ময়মনসিংহ জিলা মটর মালিক সমিতির সভাপতি ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মমতাজ উদ্দিন মন্তা, ময়মনসিংহ জেলা নাগরিক আন্দোলনের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার নূরুল আমিন কালাম, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলামসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।