• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪০ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ময়মনসিংহ মেয়র টিটুর রোগমুক্তি কামনায় নগরীর সকল মসজিদে দোয়া

ময়মনসিংহ সিটি করপোরেশনের জননন্দিত মেয়র মোঃ ইকরামুল হক টিটুসহ তার পরিবাররের ৪জন কোভিড-১৯ ভাইরাসে আক্রান্ত হয়েছেন। মেয়র ও তার পরিবারের সদস্যদের দ্রুত সুস্থতা ও রোগমুক্তি কামনা করে শুক্রবার (১ জুলাই) বাদ জুম্মা নগরীর প্রায় সকল জামে মসজিদে বিশেষ দোয়ার আয়োজন করা হয়েছে।

এর আগে মেয়র টিটু ও তার পরিবারের সদস্যদের দ্রæত সুস্থতা ও রোগমুক্তি কামনা করে শুক্রবার (১ জুলাই) বাদ জুম্মা নগরীর সকল জামে মসজিদে বিশেষ দোয়ার আয়োজন করার অনুরোধ জানিয়ে পত্র দিয়েছেন সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইউসুফ আলী। রোগমুক্তির জন্যেও দোয়া করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।