• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৪ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ময়মনসিংহ বোর্ডে প্রথম পরীক্ষায় ৮১৩ শিক্ষার্থী অনুপস্থিত

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিকশিক্ষা বোর্ড ময়মনসিংহের অধীনে এ বছর ২০২২ সালের এইচএসসি পরীক্ষা সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে শুরু হয়েছে। গতকাল (৬ নভেম্বর)প্রথম দিনে বাংলা পরীক্ষায় ৬৩ হাজার ১৫১ জন পরীক্ষার্থীর মধ্যে ৮১৩ জন শিক্ষার্থী অনুপস্থিত রয়েছে। চার জেলার ২৮৯টি ইনস্টিটিউটের ৮৯টি কেন্দ্রে এই পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে। কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

প্রথম দিনে বাংলা পরীক্ষায় জেলা ওয়ারী অনুপস্থিত শিক্ষার্থী হলো- ময়মনসিংহে ৩৯৯, নেত্রকোণায় ১৮৭, জামালপুরে ১৫৩ ও শেরপুরে ৭৪ জন।

সরকারি আনন্দ মোহন কলেজ ও সরকারি মুমিনুন্নিসা মহিলা কলেজ পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করে শিক্ষা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক ড. গাজী হাসান কামাল জানান, শান্তিপূর্ণ ও সুষ্ঠু পরিবেশ পরীক্ষা গ্রহণের লক্ষ্যে এবারের পরীক্ষায় বোর্ডের একাধিক ভিজিলেন্সটিম গঠন করা হয়েছে। পরীক্ষা চলাকালীন সময়ে বোর্ডে কন্ট্রোল রুম চালু থাকবে। পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্নের জন্য প্রতিটি কেন্দ্রে একজন ম্যাজিস্ট্রেট ও পুলিশ মোতায়েন রয়েছে। সংক্ষিপ্ত সিলেবাসে পরীক্ষা অনুষ্ঠিত হলেও শিক্ষার্থী ও অভিভাবকেরা দারুন খুশি।শান্তিপূর্ণ ও সুষ্ঠুভাবে পরীক্ষার শেষ পর্যন্ত সংশ্লিষ্ট সকলের আন্তরিক সহযোগীতা কমনা করেন।

বোর্ড চেয়ারম্যানসহ ময়মনসিংহ বিভাগীয় কমিশনার শফিকুর রেজা বিশ্বাস, জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক বিভিন্ন পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেছেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।