• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪২ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ময়মনসিংহ বিভাগীয় সমাবেশে গিয়ে শেরপুরের মৃত যুবদল কর্মীর পরিবারের পাশে যুবদল সভাপতি মাসুদ

 

স্টাফ রিপোর্টার :

ময়মনসিংহ বিভাগীয় সমাবেশে যোগদিতে গিয়ে শেরপুরের মৃত যুবদল কর্মী আজমত আলীর পরিবারের পাশে সহযোগিতার হাত বাড়িয়েছেন জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা যুবদলের সভাপতি মো. শফিকুল ইসলাম মাসুদ। আজ ১৩ নভেম্বর রোববার সকালে মৃত আজমত আলীর সদর উপজেলার হরিণধরা গ্রামের বাড়িতে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এ সময় দোয়া মাহফিলে উপস্থিত হয়ে জেলা যুবদল সভাপতি মো. শফিকুল ইসলাম মাসুদ মৃত আজমত আলীর পরিবারের খোঁজ নেন এবং তাঁর পরিবারকে নগদ অর্থ সহায়তা প্রদান করেন। আজমত আলীর স্ত্রী ও একটি শিশু সন্তান রয়েছে।

উল্লেখ্য, গত ১৫ই অক্টোবর ময়মনসিংহ বিভাগীয় সমাবেশে শেরপুর জেলার সদর উপজেলার হরিণধরা গ্রাম থেকে আজমত আলী নৌকা যোগে ময়মনসিংহের উদ্দেশ্যে রওনা হন। প্রচন্ড রোদের মধ্যে খোলা নৌকায় দীর্ঘ পথ পরিক্রমায় গুরুতর অসুস্থ হয়ে পড়েন যুবদল কর্মী আজমত আলী। পরে তাঁকে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় আজমত মারা যান আজমত আলী। বিএনপির নেতৃবৃন্দ প্রতিনিয়ত তাঁর (আজমত) পরিবারের খোঁজ খবর রাখছেন বলে জানান যুবদল সভাপতি সফিকুল ইসলাম মাসুদ।

যুবদল সভাপতি সফিকুল ইসলাম মাসুদ বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে মৃত আজমত আলীর এতিম সন্তানের জন্য নগদ দশ হাজার টাকা সহায়তা এবং দোয়া মাহফিলের আয়োজন করা হয়। পরবর্তীতেও তার পরিবারকে সহায়তা করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন জেলা যুবদলের সহ-সভাপতি মাসুদুজ্জামান মুর্শেদ, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ শহিদুল ইসলাম দুলু, দপ্তর সম্পাদক মোহাম্মদ রেজাউল করিম বাবু, জেলা তাঁতীদলের আহবায়ক মোহাম্মদ লালন মোল্লা, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক নিয়ামুল হাসান আনন্দসহ যুবদল ও ছাত্রদলের নেতা-কর্মীরা।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।