• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৩ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ময়মনসিংহ-ঢাকা রেলপথে নতুন আন্ত:নগর ট্রেন চালুর দাবী প্রধানমন্ত্রীর কাছে

ময়মনসিংহ-ঢাকা রেলপথে ময়মনসিংহ এক্সপ্রেস নামে এক জোড়া আন্ত:নগর ট্রেন নতুন করে চালুর জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে জোর দাবী জানিয়েছেন ভূক্তভোগী নাগরিকরা। উভয় প্রান্ত থেকে সকালে ছাড়বে এবং অফিস শুরু হওয়ার পূর্বেই ময়মনসিংহ ও ঢাকায় পৌঁছাবে। এতে রাজধানী ঢাকার উপর বসবাসকারী লোকের চাপ কমবে। এই ট্রেন চালু না হওয়া পর্যন্ত জেলা নাগরিক আন্দোলনের নেতৃবৃন্দ নিয়মতান্ত্রিকভাবে আন্দোলন চালিয়ে যাবে। অবিলম্বে নানা কর্মসূচি দেয়া হবে বলে জানিয়েছেন নাগরিক নেতৃবৃন্দ।

ময়মনসিংহবাসীর সকল উন্নয়নে-আন্দোলনের প্রাণের সংগঠন ময়মনসিংহ জেলা নাগরিক আন্দোলনের ৩৩ বছর প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে কেক কাটা ও অনুষ্ঠিত আলোচনা সভায় এসব দাবী উত্থাপণ করা হয়।

বুধবার রাতে জেলা নাগরিক আন্দোলন কার্যালয়ে সভাপতি এ এইচ এম খালেকুজ্জামানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার নূরুল আমিন কালামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান।

এসময় আরো বক্তব্য রাখেন নাগরিক আন্দোলনের সহ-সভাপতি অ্যাডভোকেট এমদাদুল
হক মিল্লাত, সহ-সাধারণ সম্পাদক কাজী আজাদ জাহান শামীম লায়ন ডক্টর মো. সিরাজুল ইসলাম, অ্যাডভোকেট শিব্বির আহমেদ লিটন, রোকেয়া আফসারী শিখা, দপ্তর সম্পাদক মোঃ শহিদুল ইসলাম শহীদ, প্রচার সম্পাদক সাংবাদিক নজরুল ইসলাম, কোষাধ্যক্ষ আব্দুর রাজ্জাক, চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সহ-সভাপতি শংকর সাহা, অধ্যাপক আফতাব উদ্দিন, সুলতান উদ্দিন খান, ফাতেমা আক্তার, ইঞ্জিনিয়ার আজাহারুল ইসলাম প্রমূখ।

এ সময় বক্তারা বলেন, ময়মনসিংহবাসীর উন্নয়নে জেলা নাগরিক আন্দোলনের পক্ষ থেকে যা যা করণীয় তা অক্ষর অক্ষরে পালন করবে। এসময় উপস্থিধত ছিলেন জেলা নাগরিক আন্দোলনের অন্যান্য সদস্যবৃন্দ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।