• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১২:১৯ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ময়মনসিংহে সিএনজি অটোরিকশা ছিনতাই ও চালক হত্যাকারি ২জন গ্রেফতার

ময়মনসিংহে সিএনজি অটোরিকশা ছিনতাই ও চালক হত্যাকারি ২জনকে গ্রেফতার করেছে জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল। ঘটনার দীর্ঘ তদন্তে তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে শুক্রবার (৩ জুন) রাতে ঈশ্বরগঞ্জন উপজেলার বেশ কয়েক স্থানে অভিযান চালিয়ে খুনিদের গ্রেফতার করেছে তারা।

গ্রেফতার খুনিরা হলেন- ঈশ্বরগঞ্জ উপজেলার দত্তপাড়া গ্রামের আবুল মনসুরের ছেলে মো. আবু রায়হান (২৫), গাংপাড়া গ্রামের নূর আহাম্মদ মিলনের ছেলে মোজাম্মেল হক (১৯) এবং ধামদী গ্রামের আব্দুল লতিফের ছেলে মো. জিয়াাউর রহমান সাইদুল (২১)।

শনিবার (৪ জুন) দুপুরে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন জেলা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সফিকুল ইসলাম।

ডিবি’র ওসি মো. সফিকুল ইসলাম জানান, গত ১৪ ফেব্রæয়ারি ময়মনসিংহে অটোরিকশা চালক মোজাম্মেল হোসেনকে (২১) গলায় মাফলার পেঁচিয়ে হত্যা করে ছিনতাইকারীরা। এরপর পার্শ্ববর্তী ঈশ্বরগঞ্জ উপজেলার মৃগালী সড়কের পাশে মরদেহ ফেলে দিয়ে তার সিএনজি চালিত অটোরিকশা ও মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায় তারা। এ ঘটনার পরদিন (১৫ ফেব্রুয়ারি) নিহতের বাবা বাদী হয়ে ঈশ্বরগঞ্জ থানায় অজ্ঞাতদের আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

তিনি আরো জানান, খুনিরা যাত্রীবেশে মোজাম্মেল হোসেনের অটোরিকশা ভাড়া করে ময়মনসিংহ শহরে এসে সময়ক্ষেপণ করে রাত গভীর হলে ঈশ্বরগঞ্জের উদ্দেশ্যে রওনা হন। ফেরার পথে তারা মোজাম্মেলের মোবাইল ফোন দিয়ে তার বাবা মো. ফরিদ মিয়াকে কল দিয়ে বিকাশের মাধ্যমে ২০ হাজার টাকা পাঠাতে বলেন।

কিন্তু তাদের কথামত টাকা না পাঠানোয় খুনিরা পূর্বপরিকল্পনা মোতাবেক মোজাম্মেলের গলায় মাফলার পেঁচিয়ে নাক ও মুখ চেপে ধরে শ্বাসরোধ করে হত্যা করে। এরপর সড়কের পাশে মরদেহ ফেলে দিয়ে সিএনজি অটোরিকশা ও মোবাইল ফোন নিয়ে পালিয়ে যান।

ওসি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার আসামিরা হত্যার কথা স্বীকার করেছেন। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।