• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫০ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ময়মনসিংহে সার সরবরাহ নিশ্চিত করতে জোরদার মনিটরিং এর নির্দেশ

দেশের কৃষি উৎপাদন বিশেষ করে চলতি রোপা আমন মৌসুমে কৃত্তিম ইউরিয়া সার সংকট কোনো বরদাস্ত করা হবে না। সরবরাহ চ্যানেল নিয়মিতকরণের মাধ্যমে মাঠ পর্যায়ে কৃষকের দোরগোড়ায় সার মজুদ রাখতে হবে । কৃষক যেন চাওয়া মাত্রই সংশ্লিষ্ট ডিলারের কাছ থেকে সার কিনে খেতে ছিটাতে পারে তা নিশ্চিত করতে হবে। সার সরবরাহ চ্যানেল ঠিক রাখার জন্য কৃষি বিভাগ ও প্রশাসন বিভাগকে নিয়মিত মনিটরিং করার জন্য নির্দেশ দিয়েছেন ময়মনসিংহের জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক।

জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সোমবার বিকেলে জেলা সার ও বীজ মনিটরিং কমিটির অনুষ্ঠিত এক সভায় এই নির্দেশনা দেন ময়মনসিংহের জেলা প্রশাসক।

জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ এনামুল হকের সভাপতিত্ব সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (উন্নয়ন ও মানবসম্প্দ ব্যবস্থাপনা) নজরুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসারগণ, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর উপ-পরিচালক মো: মতিউজ্জামান, সহকারী কমিশনার (ব্যবসা-বানিজ্য শাখা) মোঃ আজওয়াদ হাসান, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তাবৃন্দ। আরও উপস্থিত ছিলেন উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের সারের ডিলারগণ ও সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।