• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৭ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ময়মনসিংহে সওজ প্রকৌশলী সালাহ উদ্দিন কর্মরত অবস্থায় মৃত্যু : শোক

সড়ক ও জনপথ অধিদপ্তরের (সওজ) ময়মনসিংহ বিভাগের ফুলপুর উপ-বিভাগের উপ-সহকারি প্রকৌশলী মোঃ সালাহ উদ্দিন কর্মরত অবস্থায় বুধবার বিকেলে মৃত্যুবরণ করেছেন। মানিকগঞ্জের নাগরপুর উপজেলায় ঝালাই পাইকাই গ্রামে জানাজা শেষে প্রকৌশলী মোঃ সালাহ উদ্দিনের লাশ বৃহস্পতিবার সকালে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি মাতা, স্ত্রী, এক পূত্র ও কণ্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার রুহের মাগফেরাত কামনা বৃহস্পতিবার বিকেলে সওজ ময়মনসিংহ জোন অফিসে এক দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সওজ ময়মনসিংহ বিভাগের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ ওয়াহিদুজ্জামান জানান, জেলার হালুয়াঘাটে কর্মরত অবস্থায় উপ-সহকারি প্রকৌশলী মোঃ সালাহ উদ্দিন বুধবার দুপুরে অসুস্থ হয়ে পড়লে তাকে প্রথমে হালুয়াঘাটে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থা জটিল হওয়ায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্মরত চিকিৎসক সালাহ উদ্দিনকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে তাৎক্ষণিক হাসপাতালে ছুটে যান সওজ এর বিভিন্ন স্তরের কর্মকর্তাবৃন্দ। মৃত্যুর সংবাদ পেয়ে সকলের মাঝে গভীর শোকের ছায়া নেমে আসে।

এদিকে সওজ ময়মনসিংহ বিভাগের ফুলপুর উপ-বিভাগের অভিজ্ঞ ও সুদক্ষ উপ-সহকারি প্রকৌশলী মোঃ সালাহ উদ্দিনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা এবং তার রুহের মাগফেরাত কামনা করে শোক বিবৃতি দিয়েছেন সওজ ময়মনসিংহ জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোঃ শওকত আলী, ময়মনসিংহ সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ রাশেদুল আলম, সওজ ময়মনসিংহ বিভাগের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ ওয়াহিদুজ্জামান, সওজ ডিপ্লোমা প্রকৌশলী সমিতি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি (ময়মনসিংহ অঞ্চল) নূরে আলম কামাল পাশা, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম প্রমূখ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।