• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৭ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ময়মনসিংহে লাইসেন্স না থাকায় আরো ৬ হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার সীলগালা

ময়মনসিংহ নগরীর ২৫টি বেসরকারি হাসপাতাল ক্লিনিক ও ল্যাবে মঙ্গলবার (৩০ আগস্ট) অভিযান পরিচালনা করে আরো ৬টি হাসপাতাল এবং ডায়াগনস্টিক সেন্টার সীলগালার মাধ্যমে বন্ধ করে দেয়া হয়েছে এবং ১৯টিকে সতর্ক করে দেয়া হয়েছে।

লাইসেন্স না থাকায় ময়মনসিংহ নগরীর যে সকল বেসরকারি হাসপাতাল ক্লিনিক, ল্যাব ও ডায়াগনস্টিক সেন্টারগুলো সীলগালা করে বন্ধ করে দেয়া হয়েছে তাহলো- ফালাক ডায়াগনস্টিক সেন্টার এন্ড হাসপাতাল, এভারকেয়ার হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার, স্পন্দন হাসপাতাল, ট্রাস্ট প্যাথলজি, জননী নার্সিং হোম, পপুলার ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার।

সোমবার (৩০ আগস্ট) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত ময়মনসিংহের সিভিল সার্জন ডাঃ মোঃ নজরুল ইসলামমের নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়।

এসময় সঙ্গে ছিলেন ডেপুটি সিভিল সার্জন ডাঃ পরীক্ষিৎ কুমার পাড়, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পণা কর্মকর্তা ডাঃ মোঃ শাহজাহান ও সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডাঃ ফয়সাল আহমেদ প্রমূখ।

ময়মনসিংহের সিভিল সার্জন ডাঃ মোঃ নজরুল ইসলামমের বলেন, এছাড়া নানা অনিয়মের প্রমাণ পাওয়ায় ১৯ ক্লিনিককে সতর্ক করে ৭ দিন সময় বেঁধে দেওয়া হয়। তাদেরকে কাগজপত্র আপডেট করতে বলা হয়েছে। স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা পাওয়ার পর আজ অভিযান পরিচলনা করা হয়েছে। লাইসেন্স না থাকায় ও অপারেশন থিয়েটারের কার্যক্রম বন্ধ করে দেওয়া হয়েছে। এই ধরনের অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।