• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৮ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ময়মনসিংহে লাইসেন্স না থাকায় ৬ হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার সীলগালা

ময়মনসিংহ নগরীর ১১টি বেসরকারি হাসপাতাল ক্লিনিক ও ল্যাবে সোমবার (২৯ আগস্ট) অভিযান পরিচালনা করে ৬টি হাসপাতাল এবং ডায়াগনস্টিক সেন্টার সীলগালার মাধ্যমে বন্ধ করে দেয়া হয়েছে এবং ৫টিকে সতর্ক করে দেয়া হয়েছে।

অভিযানে লাইসেন্স না থাকায় ময়মনসিংহ নগরীর কৃষ্টপুরের আইডিয়াল নার্সিং হোম, আল-জান্নাত হাসপাতাল প্রাইভেট লিমিটেড, ভাটিকাশরে আল-মদীনা স্পেশালাইজড হাসপাতাল ও সৃষ্টি হাসপাতালের অপারেশন থিয়েটার সিলগালা করে দেয়া হয়েছে। এছাড়া আল-মদীনা ডায়াগনোস্টিক সেন্টার ও সৃষ্টি ডায়াগনোস্টিক সেন্টারের প্যাথলজি ল্যাব সিলগালা করে দেয়া হয়েছে।

সোমবার (২৯ আগস্ট) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত এই অভিযান পরিচালনা করেন ময়মনসিংহ বিভাগীয় স্বাস্থ্য দপ্তরের উপ-পরিচালক ডাঃ মোঃ আব্দুল কুদ্দুছ ও সিভিল সার্জন ডাঃ মোঃ নজরুল ইসলামমের নেতৃত্বে এময় সঙ্গে ছিলেন ময়মনসিংহ সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পণা কর্মকর্তা ডাঃ মোঃ শাহজাহান ও সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডাঃ ফয়সাল আহমেদ প্রমূখ।

ময়মনসিংহের সিভিল সার্জন ডাঃ মোঃ নজরুল ইসলামমের বলেন, এছাড়া নানা অনিয়মের প্রমাণ পাওয়ায় ৫ ক্লিনিককে সতর্ক করে ৭ দিন সময় বেঁধে দেওয়া হয়। তাদেরকে কাগজপত্র আপডেট করতে বলা হয়েছে। স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা পাওয়ার পর আজ অভিযান পরিচলনা করা হয়েছে। লাইসেন্স না থাকায় ও অপারেশন থিয়েটারের কার্যক্রম বন্ধ করে দেওয়া হয়েছে। এই ধরনের অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।