• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০৬ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ময়মনসিংহে লাইসেন্স না ছাড়া সার বিক্রি করায় ৪ ব্যবসায়ীকে জরিমানা

ময়মনসিংহে লাইসেন্স ছাড়াই সার বিক্রির দায়ে অভিযান চালিয়ে ৪ ব্যবসায়ীকে ৪ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার ময়মনসিংহের সাহেব কাচারি বাজারে সদর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেন মোহাম্মদ শফিকুল ইসলামের নেতৃত্বে এই ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়। এসময় উপজেলা কৃষি অফিসার তাহমিনা ইয়াসমিন ও পুলিশের সদস্যবৃন্দসহ কৃষি বিভাগের অন্যান্য কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

ময়মনসিংহের সাহেব কাচারি বাজারে কীটনাশক ব্যবসায়ী গোলাম মোস্তফা, মোঃ ইউনুস আলী, রাসেল মিয়া এবং খুচরা সার বিক্রেতা মোঃ হুমায়ুন কবিরকে ভ্রাম্যমাণ আদালত এক হাজার টাকা করে মোট ৪ হাজার টাকা জরিমানা করা হয়।

এ সময় সব বীজ ও সার ব্যবসায়ীদের সরকারি নিয়ম মেনে ব্যবসা পরিচালনা করার আহ্বান জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।