• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৬ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ময়মনসিংহে মেয়র টিটু’র ছবি ও নাম ব্যবহার করে ফেইক ফেইজবুক আইডি : থানায় জিডি

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগ সভাপতি মোঃ ইকরামুল হক টিটু’র নাম ও ছবি ব্যবহার করে ফেইক ফেইজবুক আইডি’র সন্ধ্যান পাওয়া গেছে। এ ব্যাপারে ময়মনসিংহ কোতুয়ালী মডেল থানায় একটি সাধারণ ডায়রি করা হয়েছে।

মেয়র টিটুর ব্যক্তিগত সহকারি মোঃ আরিফ হোসেন জানান, সিটি কর্পোরেশন গত ৫ জুন অফিসে অবস্থানকালে তার ফেইজবুক আইডিতে প্রবেশ করে দেখতে পান মেয়র মহোদয়ের নাম ও ছবি ব্যবহার করে একটি ফেইক ফেইজবুক আইডি খোলা হয়েছে। যে আইডি থেকে যে কোনো সময় সমাজ ও রাষ্ট্রবিরোধী আপত্তিকর পোস্ট দিয়ে ক্ষতি করা হচ্ছে তাই ময়মনসিংহ কোতুয়ালী মডেল থানায় একটি সাধারণ ডায়রি করা হয়েছে।

ময়মনসিংহ কোতুয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহ কামাল আকন্দ জানান, সিটি কর্পোরেশনের মেয়রের ব্যক্তিগত সহকারি মোঃ আরিফ হোসেন স্বাক্ষরিত একটি আবেদনের প্রেক্ষিতে কোতুয়ালী মডেল থানা সাধারণ ডায়রি নং ৮৭৩ তারিখ ০৬/০৬/২০২৩ খ্রি. রুজু করা হয়েছে। থানার সহকারি দারোগা সুজন চন্দ্র সাহাকে তদন্ত করে ব্যবস্থা নেয়ার জন্য নির্দেশনা দেয়া হয়েছে বলে জানান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

সহকারি দারোগা সুজন চন্দ্র সাহা জানান, এ ব্যাপারে ইতিমধ্যেই তদন্ত শুরু হয়েছে। কারা এ অপরাধ করেছে তা দ্রুত বের করা হবে বলে আশ্বাস দেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।