• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ময়মনসিংহে বিশেষ অভিযানে গ্রেফতার ১৭ জন

ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানা পুলিশ গত ২৪ ঘন্টায় বিশেষ অভিযান পরিচালনা করে মোট ১৭ জন আসামীদেরকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে আইন শৃংখলা নিয়ন্ত্রণ, আদালতের পরোয়ানাভুক্ত পলাতক ও মাদক ব্যবসায়ীদের আইনের আওতায় আনতে কোতোয়ালী পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করছে। এরই অংশ হিসাবে গত ২৪ ঘন্টায় ১৭কে গ্রেফতার করে পুলিশ।

এসআই(নিঃ) হারুনুর রশিদের নেতৃত্বে একটি টীম বলাশপুরে ডাকাতির চেষ্টা মামলায় মোট ০৬জন আসামীদের গ্রেফতার করে । গ্রেফতারকৃতরা হলো সাইম (২১), নাহিদ(১৯), রিপন (২৫), মোঃ রাসেল মিয়া (২৩), আল মামুন (২৬) ও রতন ওরফে রতন চোর (৩৩), উভয় থানা-কোতোয়ালী, ময়মনসিংহ।

এসআই(নিঃ) আশিকুল হাসান চক শ্যামরামপুর আসামীদ্বয়ের নিজ সাকিনস্থ এলাকা হতে পুলিশ (র‌্যাব) এসল্ট মামলার আসামী আয়নুল হক (৩৫) আল আমিন (২০), উভয় সাং-চক শ্যামরামপুর, থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহদ্বয়কে গ্রেফতার করেন।

এসআই(নিঃ) নেতৃত্বে কাতলাসেন থেকে মাদক ব্যবসায়ী জহিরুল ইসলাম (৩০)কে গ্রেফতার এবং তার নিকট হতে ০৪ গ্রাম হেরোইন নগদ টাকা উদ্ধার করেন। এসআই (নিঃ) আনোয়ার হোসেন গাজীপুরের কোনাবাড়ীর আমবাগ হতে ধর্ষণ মামলার আসামী মোঃ সাকিল(২০)কে গ্রেফতার করেন।

ইন্সপেক্টর (নিঃ) ওয়াজেদ আলী নিয়মিত মামলার আসামী এনাম(৪০), গ্রেফতার করেন এছাড়াও আসামী সাজ্জাত হোসেন স্বাধীন (১৭)কে গ্রেফতার করেন এসআই(নিঃ) উত্তম কুমার দাস এবং আবু তালেব (৫২) গ্রফেতার করেন এসআই(নিঃ) ত্রিদীপ কুমার বীর।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।