• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৩ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ময়মনসিংহে বিআরটিসি বাস ডিপোতে চালক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

একটু অসাবধানতা ও অমনোযোগীর কারণে ঘটে যেতে পারে মারাত্মক দুর্ঘটনা, আহত- নিহত হতে পারে অসংখ্য মানুষের। গাড়ি চালিয়ে কখনো মোবাইল ফোনে কথা না বলা। অত্যন্ত আন্তরিক ও একান্ত মনযোগী সহকারে দায়িত্বশীলতার সাথে গাড়ি চালাতে হবে বলে গুরুত্বারোপ করেছেন বক্তারা।

বিআরটিসি ময়মনসিংহ বাস ডিপো ও প্রশিক্ষণ কেন্দ্রে ২১ নভেম্বর রাতে দুর্ঘটনা প্রতিরোধ ও সড়কে শৃঙ্খলা জোরদারকরণের নিমিত্তে চালক কন্টাক্টর ও কারিগরদের অংশগ্রহণে সচেতনামূলক প্রশিক্ষণ কর্মশালায় এসব মন্তব্য করেন বক্তারা।

বিআরটিসি ময়মনসিংহ বাস ডিপো ও প্রশিক্ষণ কেন্দ্রের ম্যানেজার (অপারেশন) মোঃ আব্দুল কাদের জিলানীর সভাপতিত্বে কর্মশালায় আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন ময়মনসিংহ ট্রাফিক বিভাগ (এডমিন) পুলিশ পরিদর্শক সৈয়দ মাহবুবুর রহমান, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলামসহ অন্যান্য অতিথিবৃন্দ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।