• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫৩ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ময়মনসিংহে ছাত্রলীগ নেতা হত্যা মামলার পলাতক আসামি গ্রেপ্তার

ময়মনসিংহ নগরীর বাড়েরা ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি আরমান আলী (২৮) হত্যা মামলার পরোয়ানাভুক্ত পলাতক আসামি মো. রুমানকে (২১) গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-১৪।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) রাতে নগরীর বাড়েরা মসজিদ মার্কেট থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি বাড়েরা এলাকার সাইফুল ইসলামের ছেলে।

শুক্রবার (২৮ এপ্রিল) দুপুরে র‍্যাব-১৪ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

র‍্যাব জানায়, আরমান আলী ও রুমান পরস্পর আত্মীয়। ২০১২ সালের দিকে উভয়পক্ষের মধ্যে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রুমানের বড় ভাই আলমগীর হোসেন (২৭) খুন হয়। উক্ত ঘটনাকে কেন্দ্র করে তাদের মধ্যে বিরোধ চলে আসছিল। উভয়পক্ষের মধ্যে অর্থের লেনদেনকে কেন্দ্র করে মরাকুড়ি বাজারে দরবার বসে ও একপর্যায়ে বাগবিতণ্ডা হয়।

ওই ঘটনাকে কেন্দ্র করে ২০১৪ সালের ১০ জুন রুমান ও তার লোকজন ছাত্রলীগ নেতা আরমান আলীকে মসজিদ মার্কেটের সামনে একা পেয়ে পিটিয়ে রক্তাক্ত করে। পরে আশপাশের লোকজন আরমানকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার পর তার মৃত্যু হয়।

ঘটনার পর দিন আরমানের স্ত্রী পপি আক্তার বাদী হয়ে কোতোয়ালি থানায় রোমানসহ ১১ জনের বিরুদ্ধে হত্যা মামলা করেন। মামলার পর থেকেই গ্রেপ্তার এড়াতে আসামি রুমান আত্মগোপনে ছিলেন। এরই ধারাবাহিকতায় র‍্যাবের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বৃহস্পতিবার রাতে রুমানকে গ্রেপ্তার করে।

র‍্যাব-১৪ ময়মনসিংহের সিনিয়র সহকারী পরিচালক মো. আনোয়ার হোসেন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে রুমান হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তাকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।